ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মার্কেন্টাইল ব্যাংকে ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি নিয়ে প্রশিক্ষণ

প্রেস বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২৬ নভেম্বর ২০২২   আপডেট: ১০:০৫, ২৬ নভেম্বর ২০২২
মার্কেন্টাইল ব্যাংকে ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি নিয়ে প্রশিক্ষণ

মার্কেন্টাইল ব্যাংকে ইমপ্লিমেন্টেশন অব ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি: রোলস অ্যান্ড রেসপনসিবিলিটিজ অব ব্যাংকারস শীর্ষক একটি ভার্চুয়াল প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। 

সম্প্রতি অনুষ্ঠিত এ প্রশিক্ষণে ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট, সংশ্লিষ্ট সব বিভাগ ও সেলের প্রধান, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেড ও এমবিএল অ্যাসেট ম্যানেজমেন্টের সিইও, সব শাখা প্রধান ও ম্যানেজার অপারেশন, উপশাখা ইনচার্জসহ ৪৩২ জন নির্বাহী ও কর্মকর্তা অংশ নেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী প্রশিক্ষণটি উদ্বোধন করেন। 

উদ্বোধনী বক্তব্যে তিনি ব্যাংকিং কার্যক্রমের সব ক্ষেত্রে ন্যাশনাল ইন্টেগ্রিটি স্ট্র্যাটেজি গাইলাইন্স অনুসরনের জন্য অংশগ্রহনকারী নির্বাহী ও কর্মকর্তাদের নির্দেশনা দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং নৈতিকতা কমিটির সভাপতি মতিউল হাসান। সভাপতির বক্তব্যে তিনি ব্যাংকিংয়ের সব ক্ষেত্রে নৈতিকতা ও শুদ্ধাচার চর্চার ওপর গুরুত্ব দেন। 

প্রশিক্ষণে মূল বক্তা ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা মৃত্যুঞ্জয় সাহা। মার্কেন্টাইল ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলেকো শামীম আহম্মদ এবং সিএফও তাপস চন্দ্র পাল, অনুষ্ঠানে বক্তব্য দেন। মার্কেন্টাইল ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটের অনুষদ সদস্য তরফদার সুশীল কুমার আগামী বছরের শুদ্ধাচার কর্ম-পরিকল্পনা বাস্তবায়ন নিয়ে একটি সেশন পরিচালনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল জাভেদ তারিক। 

ঢাকা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়