ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

খাগড়াছড়িতে ওয়ালটনের ‘কাস্টমার সার্ভিস পয়েন্ট’ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১১, ২৬ নভেম্বর ২০২২  
খাগড়াছড়িতে ওয়ালটনের ‘কাস্টমার সার্ভিস পয়েন্ট’ উদ্বোধন

পাখির চোখে দেখা খাগড়াছড়ির পাহাড় এবং প্রকৃতির মেলবন্ধনের নান্দনিকতা এবং নৈসর্গিক শোভা সকলের কাছে মুগ্ধতা ছড়ালেও দুর্গম এই অঞ্চলে সকলের দোরগোড়ায় সেবা নিয়ে পোঁছানো যেমন কঠিন তেমন চ্যালেঞ্জিং। দুর্গম গিরি বা কান্তার মরু কিংবা দুস্তর পারাবার- সবকিছুই ম্লান প্রমাণ করে চলেছে দেশের সবচেয়ে বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট। ‘সেবার প্রত্যয়ে আমরাই এগিয়ে’ স্লোগানকে সামনে রেখে বার বার নিজেদের সামর্থ্য, গ্রাহকের বিক্রয়োত্তর সেবার সহজপ্রাপ্তি এবং গ্রাহকের দোরগোড়ায় বিক্রয়োত্তর সেবা পোঁছে দেওয়া নিশ্চিত করছে ওয়ালটন হাই-টেক ইন্ড্রাস্টিজ পিএলসি. এর এই বিভাগটি। 

যার ধারাবাহিকতায় গত শুক্রবার (২৫ নভেম্বর) পাহাড়ের রাণী খ্যাত খাগড়াছড়ি জেলায় সেবাপ্রাপ্তি আরও দ্রুত এবং সহজলভ্য করার জন্য ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের ৮০তম শাখার শুভ উদ্বোধন করা হয়। এইদিন ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের চিফ সার্ভিস অফিসার মুজাহিদুল ইসলাম ভার্চুয়ালি যুক্ত হয়ে আরামবাগ এলাকায় সার্ভিস পয়েন্টের উদ্বোধন ঘোষণা করেন।

কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের হেড অব মনিটরিং পলাশ কুমার সাহা এবং হেড অব আরএসএম শিবদাস রয় বক্তব‌্যে বলেন, বিক্রয় এবং সেবায় গ্রাহকের আস্থার জায়গা অক্ষুণ্ণ রাখা এবং গ্রাহকসন্তুষ্টি বৃদ্ধির স্বার্থেই সার্ভিস পয়েন্ট চালু করা হয়। সহজে এবং দ্রুত সময়ের মধ্যে গ্রাহকরা যেন সেবা নিতে পারেন, সেটা নিশ্চিত করার জন্যই আমাদের চেষ্টা নিয়মিত অব্যাহত আছে। 

তারা আরও বলেন, প্রতিটি গ্রাহকই আমাদের কাছে গুরুত্বপূর্ণ। প্রতিটি গ্রাহকের অনুরোধ ও অভিযোগ অনুযায়ী দ্রুততম সময়ে সিদ্ধান্ত নিয়ে ব্যবস্থা গ্রহণ করাই আমাদের কাজ। 

এসি সার্ভিস সেকশনের ডেপুটি আব্দুস সবুর তালুকদার বলেন, দিনশেষে প্রতিটি গ্রাহককে সন্তুষ্ট করতে পারাই আমাদের সাফল্যের মানদণ্ড। এক্ষেত্রে তিনি এই এলাকার সব সেলস পয়েন্টের কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করেন। 

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা সারাদেশে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, এই সার্ভিস পয়েন্ট চালু করার মাধ্যমে খাগড়াছড়ি জেলায় ওয়ালটনের অগ্রযাত্রার একটি নতুন অধ্যায় শুরু হল। 

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন খন্দকার সালাউদ্দিন, ম্যানেজার ওয়ালটন প্লাজা খাগড়াছড়ি; মো. সেলিম হোসেন, ওয়ালটন ডিস্টিবিউটর নেটওয়ার্ক এবং কল্পনা ইলেক্ট্রনিকের স্বত্বাধিকার বাবু স্বপন, এসএম ইলেক্ট্রনিকের স্বত্বাধিকার রিদুয়ান। 

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মো. গোলাম সরওয়ার (ব্রাঞ্চ ম্যানেজার), খাগড়াছড়ি সার্ভিস পয়েন্টসহ এলাকার অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়