ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

লাক্সারি সিটি ডেভেলপমেন্টে প্রবেশ রূপায়ণ সিটির

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ৬ ডিসেম্বর ২০২২  
লাক্সারি সিটি ডেভেলপমেন্টে প্রবেশ রূপায়ণ সিটির

বৃহত্তর পরিসরে লাক্সারি সিটি ডেভেলপমেন্টে প্রবেশ করল রূপায়ণ সিটি। ‘ব্রেক দ্য স্কয়ার ফিট স্টোরি’-এর ধারাবাহিকতায় বাংলাদেশের রিয়েল এস্টেটে প্রথম সিটি ব্র্যান্ড ‘রূপায়ণ সিটি’। দেশের ট্রিলিয়ন ডলারের অর্থনীতিতে প্রবেশের সময়কালে, আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে রূপায়ণ সিটি তার দ্বিতীয় সিটি নির্মাণ করতে যাচ্ছে। পূর্বাচল এক্সপ্রেস হাইওয়ের পাশেই বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স সংলগ্ন ‘এন’ ব্লকে নতুন এই আন্তর্জাতিক মানের লাক্সারি সিটি নির্মিত হবে।

সোমবার রাজধানীর বনানীর হোটেল শেরাটনে রূপায়ণ সিটি ও নর্থ সাউথ সোসাইটির মধ্যে এ যৌথ উদ্যোগে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন রূপায়ণ গ্রুপের পক্ষে কো-চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল ও নর্থ সাউথ সোসাইটির পক্ষে চেয়ারম্যান মো. আনোয়ার হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খাঁন মুকুল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

রূপায়ণ সিটির নতুন এ লাক্সারি প্রকল্প সম্পর্কিত তথ্য ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরেন প্রতিষ্ঠানের সিইও এম মাহবুবুর রহমান। তিনি বলেন, ‘আধুনিক শহরের পরিকল্পনা মাথায় রেখে আগামী ৫০ বছর-পরবর্তী প্রজন্মের জন্য এক নৈসর্গিক আবাসন তৈরি করেতে যাচ্ছে রূপায়ণ সিটি।’

নর্থ সাউথ সোসাইটির পক্ষে প্রকল্প বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আবদুল হামিদ তার মতামত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা সাদাত হোসেন সেলিম, উপদেষ্টা ও কনসালট্যান্ট অধ্যাপক ড. এম. শামিম জেড বসুনিয়া।

রূপায়ণ গ্রুপ ও নর্থ সাউথ সোসাইটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, শুভানুধ্যায়ী, গণ্যমান্য অতিথিবৃন্দ এবং গণমাধ্যম প্রতিনিধিদের উপস্থিতিতে এক বর্ণাঢ্য ও আড়ম্বরপূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ আয়োজন শেষ হয়। সবশেষে সবাইকে ধন্যবাদ দেন রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খাঁন মুকুল।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়