ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

ব্যবসায়িক-সহযোগীদের নিয়ে অনুষ্ঠিত হলো নগদ ‘সিনে নাইট’

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ৮ ডিসেম্বর ২০২২  
ব্যবসায়িক-সহযোগীদের নিয়ে অনুষ্ঠিত হলো নগদ ‘সিনে নাইট’

ব্যবসায়িক সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মীদের নিয়ে ‘সিনে নাইট’ উপভোগ করেছে বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। ঢাকার একটি সিনেপ্লেক্সে রায়হান রাফি পরিচালিত মুক্তিযুদ্ধভিত্তিক খেলাধুলাবিষয়ক চলচ্চিত্র ‘দামাল’ উপভোগ করেন সবাই।

এই আয়োজনে উপস্থিত ছিলেন ‘দামাল’ চলচ্চিত্রে অভিনয় করা বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। এ ছাড়া নগদ-এর চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান এবং চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী, হেড অব পেমেন্ট মাহবুব সোবহানসহ নগদ-এর অন্যান্য কর্মকর্তারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস হিসেবে শুরু থেকেই দেশের বিভিন্ন প্রতিষ্ঠিত ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে কাজ করে আসছে নগদ। তাদের সাথে প্রতিষ্ঠানটির যে দীর্ঘ সম্পর্ক তৈরি হয়েছে, সেটাকেই উদযাপন করতে আয়োজন করা হয়েছিল ব্যতিক্রমী এই সিনে নাইটের।

অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া সকল প্রতিষ্ঠানের সাফল্যও কামনা করেন। নগদ-কে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।

অনুষ্ঠানে নগদ-এর চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, ‘আমি ভবিষ্যত নিয়ে কথা বলতে চাই। আরও অনেক নতুন প্রযুক্তি, নতুন প্রোডাক্ট ও ইউনিক কিছু প্রোডাক্ট আনা হচ্ছে। এসব প্রোডাক্ট আপনাদের ব্যবসাকে সহজ করবে ও ব্যবসাকে আরো বড় করবে। আমরা আশা করি, আপনারা যেভাবে আমাদের পাশে ছিলেন, সেভাবেই থাকবেন।’

চলচ্চিত্র শুরুর আগে অত্যন্ত সংক্ষিপ্ত একটি কৃতজ্ঞতা জ্ঞাপন অনুষ্ঠান করা হয়। সেখানে নগদ-এর চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী বলেন, ‘নগদ আজ এখানে এসেছে মূলত আপনাদেরই চেষ্টায় এবং সহযোগিতায়। আমরা চলার পথে আপনাদের আমাদের সহযোদ্ধা বলে মনে করি। নগদ বিশ্বাস করে, আপনাদের ব্যবসায়িক প্রবৃদ্ধি হলেই আমাদের প্রবৃদ্ধি হবে। তাই আমরা আপনাদের ধন্যবাদ জানাতে চাই। আমরা একসাথে সুন্দর একটা সময় কাটানোর জন্য এই আয়োজন করেছি।’

অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়াকে ফুল দিয়ে বরণ করে নেন নগদ-এর চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান, চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী, হেড অব পেমেন্ট মাহবুব সোবহান এবং হেড অব কর্পোরেট হেদায়েতুল বাশার।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়