ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেলেন সোনারগাঁওয়ের রফিক

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৪, ১৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেলেন সোনারগাঁওয়ের রফিক

রফিকুল ইসলামের হাতে ওয়ালটন ফ্রিজের ২০০ শতাংশ ক্যাশ ভাউচার তুলে দিচ্ছেন ওয়ালটনের কর্মকর্তারা

দেশব্যাপী চলছে মাল্টিন্যাশনাল কোম্পানি ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫।

পণ্য কেনায় ক্রেতাদের দেয়া হচ্ছে আকর্ষণীয় সুবিধা। এর আওতায় ‘উইন্টার ফেস্টিভ্যাল’ অফারে ওয়ালটনের রেফ্রিজারেটর কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছেন সোনারগাঁওয়ের রফিকুল ইসলাম। একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত রফিকুল ইসলামের হাতে সম্প্রতি ওই ক্যাশ ভাউচার তুলে দেয় ওয়ালটন কর্তৃপক্ষ।

উল্লেখ্য, অনলাইনে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজেই কাঙ্খিত সেবা নিতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ডিজিটাল ক্যাম্পেইনে ফ্রিজ ক্রেতাদের ২০০ শতাংশ ক্যাশ ভাউচারের সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক দেয়া হচ্ছে।

১৫ ফেব্রুয়ারি (শনিবার) নারায়ণগঞ্জের ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে তার হাতে ওই ক্যাশ ভাউচর তুলে দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের পিএসডি-৬ প্রধান ওয়াহিদুজ্জামান তানভির, ক্রেডিট ডিভিশনের প্রধান কামরুজ্জামান এবং সোনারগাঁও ওয়ালটন প্লাজার ম‌্যানেজার মনিরুজ্জামানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দুই সন্তানের জনক রফিকুল ইসলাম। আজিতপুরের থানা রোডের একটি ভাড়া বাসায় থাকেন স্ত্রী-সন্তানদের নিয়ে।

রফিক জানান, তিনি নয় বছর ধরে স্কয়ার কোম্পানিতে সেলস অফিসার হিসেবে কর্মরত আছেন। সোনারগাঁওয়ের ওয়ালটন প্লাজা থেকে ১৮,২০০ টাকা দিয়ে ১২৬ লিটারের একটি ফ্রিজ কেনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। ওই টাকায় একটি করে ওয়ালটনের ২০ ইঞ্চি এলইডি টিভি, ২১৩ লিটারের ফ্রিজ ও স্মার্ট ফোন কিনেছেন তিনি।

রফিক বলেন, ‘বাসায় ব্যবহার করার জন্য ফ্রিজটি কিনেছি। ওয়ালটন পণ্য ভালো সার্ভিস দেয়। তাছাড়া, সবাই পরামর্শ দিয়েছে ওয়ালটনের ফ্রিজ কিনতে। আমি বেশ কয়েকটি কোম্পানির শোরুমে ফ্রিজ দেখার পর ওয়ালটন থেকেই কেনার সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাবো তা ভাবিনি। এসব অফার সম্পর্কে জানতাম না। আমি মনে করি, এই অফার পাওয়ায় আমাদের এলাকায় ওয়ালটনের প্রতি মানুষের ঝোঁক আরো বেড়ে যাবে। ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ।’
 

পরিবারসহ একই ফ্রেমে দুই বিজয়ী রফিকুল ইসলাম (বামে) ও মেহেদী হাসান (ডানে)

 

এদিকে একই শোরুম থেকে একটি ৩২ ইঞ্চি ওয়ালটনের টেলিভিশন কিনেছিলেন সোনারগাঁওয়ের মেহেদি হাসান। টিভি কিনে তিনি ১২৬ লিটারের একটি ওয়ালটন ফ্রিজ ফ্রি পেয়েছেন। মেঘনা গ্রুপের কর্মকর্তা মেহেদি হাসানের হাতেও একই দিনে ফ্রি পাওয়া ফ্রিজটি তুলে দেওয়া হয়। টিভি কিনে ফ্রিজ ফ্রি পাওয়ায় মহাখুশি মেহেদী হাসানের পরিবার।

জানা গেছে, আন্তর্জাতিক মান যাচাইকারী সংস্থা নাসদাত ইউনিভার্সাল টেস্টিং ল্যাব থেকে মান নিশ্চিত হয়ে ওয়ালটনের প্রতিটি ফ্রিজ বাজারে ছাড়া হচ্ছে। ওয়ালটন রেফ্রিজারেটরে রয়েছে বিএসটিআইয়ের ফাইভ স্টার এনার্জি এফিশিয়েন্সি রেটিং। ফ্রিজ উৎপাদন ও রপ্তানিতে ওয়ালটন অর্জন করেছে আইএসও, ওএইচএসএএস, ইএমসি, সিবি, আরওএইচএস, এসএএসও, ইএসএমএ, ইসিএইচএ, জি-মার্ক, ই-মার্ক ইত্যাদি সার্টিফিকেট। আন্তর্জাতিকমানের ওয়ালটন ফ্রিজ রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।

ফ্রিজে ইন্টেলিজেন্ট ইনভার্টার, ন্যানো হেলথ কেয়ার ও এন্টি ফাংগাল ডোর গ্যাসকেট ইত্যাদি অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করছে ওয়ালটন। দেয়া হচ্ছে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। এর সঙ্গে সাশ্রয়ী মূল্য এবং কিস্তি সুবিধা থাকায় দেশের বাজারে গ্রাহকপ্রিয়তার শীর্ষে ওয়ালটন ফ্রিজ।

দেশজুড়ে ওয়ালটনের রয়েছে ১৭ হাজারেরও বেশি শোরুম। ক্রেতারা চাহিদা ও প্রয়োজন অনুযায়ী দেড় শতাধিক মডেল ও ডিজাইনের ফস্ট, নন-ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ফ্রিজার বা ডিপ ফ্রিজ থেকে পছন্দের পণ্যটি কিনতে পারছেন। এসব ফ্রিজের দাম ১০ হাজার থেকে ৬৯,৯০০ টাকার মধ্যে। নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতেও ওয়ালটন পণ্য কেনার সুযোগ রয়েছে। এছাড়া, ঘরে বসে অনলাইনের ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম (বঢ়ষধুধ.ধিষঃড়হনফ.পড়স) থেকে ফ্রিজসহ সব ধরনের ওয়ালটন পণ্য কেনা যাচ্ছে। কিস্তি এবং অনলাইনে কেনা ফ্রিজেও ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক রয়েছে।

ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধার পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে রয়েছে ৭৩টি সার্ভিস পয়েন্ট।

 

ঢাকা/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়