ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রস্তাবিত বাজেট পর্যালোচনা করবে ঢাবি

অর্থনৈতিক প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ২১ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রস্তাবিত বাজেট পর্যালোচনা করবে ঢাবি

সদ্য ঘোষিত ২০২০-২১ অর্থবছরের বাজেট পর্যালোচনা করবে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)।  বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত গবেষণা প্রতিষ্ঠান ‘সেন্টার অন বাজেট অ‌্যান্ড পলিসি’ এই উদ্যোগ নিয়েছে।

সোমবার (২২ জুন) দুপুর ১২টা থেকে বাজেট পরবর্তী এই আলোচনা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জান। বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক ড. আতিউর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানীয় অতিথি হিসাবে থাকবেন ক্যাম্পেইন ফর পপুলার এডুকেশন এর নির্বাহী পরিচালক ও সাবেক ত ত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা রাশেদা কে চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. সাদেকা হালিম।

বিশেষ আলোচক হিসাবে থাকবেন ঢাবির অর্থনীতি বিভাগের অধ্যাপক এবং গবেষণা সংস্থা সানেম এর নির্বাহী পরিচালক ড. সেলিম রহমান, উন্নয়ন অধ্যয়ন বিভাগের অধ্যাপক ড. তৈয়্যবুর রহমান ও অধ্যাপক ড. কাজী মারুফুল ইসলাম ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. রুমানা হক।

এতে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন সেন্টার অন বাজেট অ‌্যান্ড পলিসি-এর পরিচালক অধ্যাপক ড. এম. আবু ইউসুফ।  সঞ্চালনা করবেন উন্নয়ন অধ্যয়ন বিভাগের সহকারী অধ্যাপক মো. ইমরান হোসেন ভূঁইয়া।

বাজেট প্রতিক্রিয়া বিষয়ে আয়োজিত এই অনুষ্ঠানটি www.facebook.com/imran.h.bhuiyan (লিঙ্ক) থেকে সরাসরি ফেসবুকে সম্প্রচারিত হবে।


ঢাকা/শাহ আলম খান/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়