ঢাকা     বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২১ ১৪২৭ ||  ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

অনলাইনে ওয়ালটন এসি কেনায় ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৬, ২৮ জুলাই ২০২০  
ক্যাম্পেইনের ছবি

ক্যাম্পেইনের ছবি

অনলাইনে এয়ার কন্ডিশনার (এসি) কেনায় ব্যাপক মূল্যছাড় দিচ্ছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। ওয়ালটন ই-প্লাজা ‘মিড সিজন ক্রেজি ডিল’ অফারের আওতায় ইনভার্টারসহ মোট ৪০টি নির্দিষ্ট মডেলের এসিতে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দেওয়া হচ্ছে। রয়েছে ফ্রি ইনস্টলেশন সুবিধা। 

অনলাইনে ই-প্লাজার মাধ্যমে এসি কেনায় গ্রাহকরা এসব সুবিধা উপভোগ করতে পারছেন।

এছাড়াও ‘সুপার সেভিং ডিল’ ক্যাম্পেইনের আওতায় ওয়ালটনের দেড় টনের ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির এসিতে ১৩ হাজার টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। অনলাইনে ই-প্লাজা এবং সারা দেশে ওয়ালটনের যেকোনো আউটলেট থেকে এসি কেনায় এই সুবিধা পাচ্ছেন গ্রাহকরা।

উল্লেখ্য, সুপার সেভিং ডিল এবং মিড সিজন ক্রেজি ডিল ক্যাম্পেইনের পাশাপাশি অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেওয়ার লক্ষ্যে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এ কার্যক্রমের আওতায় ওয়ালটনের একটি এসি কিনে আরেকটি সম্পূর্ণ ফ্রি পেতে পারেন ক্রেতারা। এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল ফোন নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা পাচ্ছেন গ্রাহক।  রয়েছে ১০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত নিশ্চিত মূল্যছাড়। তবে সুপার সেভিং ডিল এবং মিড সিজন ক্রেজি ডিলের আওতায় এসি কিনলে ডিজিটাল ক্যাম্পেইনে দেওয়া সুবিধা মিলবে না।

ওয়ালটন এসির সেলস ও মনিটরিং বিভাগের ইনচার্জ জাহিদুল ইসলাম জানিয়েছেন, মিড সিজন ক্র্যাজি ডিল অফারটি ২৮ জুলাই থেকে ৩১ আগস্ট পর্যন্ত চলবে। করোনাভাইরাস দুর্যোগের মধ্যে এসি ক্রেতাদের বিশেষ সুবিধা দিতেই ওয়ালটনের এ উদ্যোগ। এর আওতায় ওয়ালটনের দেড় টনের ৪৯ হাজার ৯০০ টাকার আয়োনাইজার এসি ক্রেতারা পাবেন ৩২ হাজার ৪৩৫ টাকায়।  ১ টনের ৩৬ হাজার ৯০০ টাকার এসিটি কেনা যাবে ২৭ হাজার ৬৭৫ টাকায়।

যথাযথ সুরক্ষা ব্যবস্থা ও স্বাস্থ্যবিধি মেনে ওয়ালটনের দক্ষ টেকনিশিয়ানরা বিনামূল্যে গ্রাহকদের এসি ইনস্টলেশন করছেন। দেশেই নিজস্ব কারখানায় উচ্চমান বজায় রেখে এসি তৈরি করছে ওয়ালটন। এসির মানোন্নয়নে ওয়ালটনের রয়েছে দক্ষ ও মেধাবী আরঅ্যান্ডডি (গবেষণা ও উন্নয়ন) টিম। যারা প্রতিনিয়ত এসির ডিজাইন এবং মান নিয়ে গবেষণা করছেন। ফলে ওয়ালটন এসিতে যুক্ত হচ্ছে সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার। এরই ধারাবাহিকতায় ওয়ালটন এসিতে সংযুক্ত হয়েছে ব্যাপক বিদ্যুৎসাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তি। 

বুয়েটের সাম্প্রতিক এক পরীক্ষায় দেখা গেছে, ওয়ালটন এসিতে বিদ্যুৎ খরচ খুবই কম। ঘণ্টায় মাত্র ৩.৭৪ টাকা। এর অর্থ ওয়ালটন ইনভার্টার এসি ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎসাশ্রয়ী।

ওয়ালটন এসির কম্প্রেসরে ব্যবহৃত হচ্ছে বিশ্বস্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর-৪১০এ এবং আর-৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড, ডুয়েল ডিফেন্ডার এবং আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রুত ঠাণ্ডা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়া থেকে মুক্ত করে। ইভাপোরেটর এবং কন্ডেন্সারে ব্যবহার করা হচ্ছে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি। যার ফলে ওয়ালটন এসি টেকসই ও দীর্ঘস্থায়ী।

১, ১.৫ এবং ২ টনের স্প্লিট এসির পাশাপাশি স্কুল-কলেজ, মসজিদ, মাদরাসা, হাসপাতাল, হোটেলের মতো মাঝারি স্থাপনার জন্য ৪ ও ৫ টনের ক্যাসেট ও সিলিং টাইপ এসি ব্যাপকভাবে বাজারজাত করছে ওয়ালটন। বড় স্থাপনার জন্য ওয়ালটনের রয়েছে ভেরিয়্যাবল রেফ্রিজারেন্ট ফ্লো বা ভিআরএফ (VRF) এবং চিলার (Chiller)  এসি।

রয়েছে ৩৬ মাসের সহজ কিস্তিসহ জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই সুবিধা। তবে এক্ষেত্রে গ্রাহকরা অনলাইনে ফ্লাট ১৫ শতাংশ ছাড়ে কিনতে পাবেন ওয়ালটন এসি। ঘরে বসেই ওয়ালটনের নিজস্ব অনলাইন শপ ‘ই-প্লাজা ডট ওয়ালটনবিডি ডটকম’ (https://eplaza.waltonbd.com) থেকে ক্রেতারা তাদের পছন্দের এসি কিনতে পারছেন। অনলাইন থেকে এসি কেনায় ডিজিটাল ক্যাম্পেইন, মিড সিজন ক্র্যাজি ডিল বা সুপার সেভার ডিল সুবিধা উপভোগ করা যাবে। তবে এক্ষেত্রে নির্দিষ্ট হারে পণ্য ডেলিভারি চার্জ দিতে হবে গ্রাহককে।

ঢাকা/জেডআর

সর্বশেষ

পাঠকপ্রিয়