ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইসলামী ব্যাংকের ভার্চুয়াল ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত 

বিজনেস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ইসলামী ব্যাংকের ভার্চুয়াল ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের করপোরেট শাখাগুলোর ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ আগস্ট) ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও ওমর ফারুক খান। 

সম্মেলনে আরও বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, এএএম হাবিবুর রহমান, সিদ্দিকুর রহমান ও মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মতিয়ার রহমান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ, জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের ও সেলিম আনোয়ার। সম্মেলনে ব্যাংকের করপোরেট শাখাসমূহের প্রধানগণ অংশগ্রহণ করেন। 

মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে শোকাবহ আগস্টের স্মৃতি স্মরণ করে জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করেন এবং দেশের জন্য তার অবদান উল্লেখ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অর্থনীতি মজবুত ভিত্তির ওপর প্রতিষ্ঠিত হয়েছে। করোনা মহামারি, বন্যাসহ নানাবিধ সংকট মোকাবিলা করে তিনি দেশের অর্থনীতিকে সফলভাবে পরিচালনার দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন। 

তিনি বলেন, ইসলামী ব্যাংকের কর্মীরা শত প্রতিকূলতার মধ্যেও নিজেদের দায়িত্ব যথাযথ পালন করে চলেছে। যার কারণে রেমিট্যান্সসহ সব ক্ষেত্রেই ব্যাংকের অগ্রগতি অব্যাহত। তিনি ব্যাংকের অর্জিত সাফল্যের জন্য কেন্দ্রীয় ব্যাংকসহ সব নিয়ন্ত্রক সংস্থা, পরিচালনা পর্ষদ, শেয়ারহোল্ডারদের ও প্রবাসী গ্রাহকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ব্যাংকের অগ্রগতির ধারা অব্যাহত রাখতে কর্মকর্তাদের সৃজনশীলতার সর্বোচ্চ ব্যবহার করে প্রযুক্তি সমৃদ্ধ ও কল্যাণমুখী সেবা আরও বেশি মানুষের কাছে পৌঁছে দেওয়ার পরামর্শ দেন। 
 

এসএম/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়