ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইউজিসি’র কর্মকর্তা-কর্মচারীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৯, ১৬ সেপ্টেম্বর ২০২০  
ইউজিসি’র কর্মকর্তা-কর্মচারীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের লোগো

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) কর্মকর্তা-কর্মচারীদের জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে। এখন থেকে ইউজিসিতে কর্মরত ব্যক্তিরা জরুরি চিকিৎসাসেবার জন্য অ্যাম্বুলেন্স সার্ভিস নিতে পারবেন। ইউজিসির মেডিক্যাল সেন্টারের ডাক্তারের পরামর্শে অ্যাম্বুলেন্স সার্ভিস নেওয়া যাবে।

ইউজিসি প্রশাসন বিভাগের দায়িত্বপ্রাপ্ত সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর বুধবার (১৬ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্সটি উদ্বোধন করেন। 

এসময় ইউজিসি সদস্য প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ, প্রফেসর ড. আবু তাহের, কমিশনের সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান, ইউজিসির বিভাগীয় প্রধান, মেডিক্যাল অফিসার, নার্স, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে প্রফেসর আলমগীর বলেন, প্রথমবারের মতো ইউজিসির পরিবহন শাখায় গুরুত্বপূর্ণ এ যানবাহনটি যুক্ত হয়েছে। এরইমধ্যে অ্যাম্বুলেন্সের সেবা প্রাপ্তি ও ব্যবহার বিষয়ে একটি খসড়া নীতিমালা প্রণয়ন করা হয়েছে। 

এসময় তিনি ইউজিসির কর্মকর্তা-কর্মচারীদেরকে নিজ নিজ স্ব্যাস্থের দিকে বিশেষ যত্ন নেওয়ার আহ্বান জানান। এছাড়া তিনি করোনা সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে দাপ্তরিক কার্যক্রম সম্পন্ন করার পরামর্শ দেন।

ইয়ামিন/জেডআর

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়