RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১১ ১৪২৭ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪২

পার্লামেন্ট মেম্বারস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা

সংসদ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৮, ১৭ সেপ্টেম্বর ২০২০  
পার্লামেন্ট মেম্বারস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভা

জাতীয় সংসদ ভবন (ফাইল ছবি)

একাদশ জাতীয় সংসদের পার্লামেন্ট মেম্বারস ক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়েছে।
 
বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) কমিটির সভাপতি জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী’র সভাপতিত্বে সংসদ ভবনে সভা অনুষ্ঠিত হয়।

সভায় কমিটির সদস্য এ. বি. এম ফজলে করিম চৌধুরী, ইকবালুর রহিম, এ বি তাজুল ইসলাম, শামসুল হক চৌধুরী, এনামুল হক, আ. স. ম ফিরোজ, কাজী ফিরোজ রশীদ, মনজুর কাদের কোরাইশী, নাহিম রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন রতন, এ এম নাইমুর রহমান, নাসিমুল আলম চৌধুরী, শফিকুল ইসলাম শিমুল, রাজী মোহাম্মদ ফখরুল, নূর মোহাম্মদ, অপরাজিতা হক, নাহিদ ইজাহার খান, আদিবা আনজুম মিতা, খাদিজাতুল আনোয়ারা প্রমুখ অংশ নেন।

কমিটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে বিভিন্ন অনুষ্ঠান প্রচারের প্রশংসা করে।

আলোচনার শুরুতেই আগের বৈঠকের কার্যবিবরণী নিশ্চিত করা হয় এবং বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা করা হয়। পার্লামেন্ট মেম্বারস ক্লাবের সার্বিক উন্নয়নের বিষয়ে বিস্তারিত আলোচনায় সদস্যরা বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরামর্শ দেন।

বিশেষ করে দীর্ঘদিন ধরে আসাদগেট এলাকায় বন্ধ পেট্রোল পাম্প চালু করার উদ্যোগকে স্বাগত জানিয়ে সব সদস্য একমত পোষণ করেন। পেট্রোল পাম্পটি মেম্বারস ক্লাবের সঙ্গে সমন্বয় করে পরিচালিত হবে বলে উল্লেখ করা হয়। 

মেম্বারস ক্লাবের সার্বিক উন্নয়নের কার্যক্রম এবং সংসদ সদস্যদের সেবার মান বৃদ্ধির সব কার্যক্রম অব্যাহত থাকবে। এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সহায়তা করার জন্য অনুরোধ জানানো হয়। 

গণপূর্ত বিভাগের প্রকৌশলীসহ বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।                                                    

 


 

ঢাকা/আসাদ/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়