RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৬ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

এসিআই মটরসের আয়োজনে ‘প্রি-সিজনাল মিট’ অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ২৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:৩২, ২৭ সেপ্টেম্বর ২০২০
এসিআই মটরসের আয়োজনে ‘প্রি-সিজনাল মিট’ অনুষ্ঠিত

ভার্চুয়াল সম্মেলন অনুষ্ঠিত হয়

দেশের সর্ববৃহৎ কৃষি যন্ত্রাংশ বাজারজাতকারী প্রতিষ্ঠান এসিআই মটরস আয়োজন করছে ‘প্রি-সিজনাল মিট ২০২০’।

গত ২১ সেপ্টেম্বর (সোমবার) এসিআই লিমিটেডের হেড অফিস এসিআই সেন্টার থেকে অনলাইনে অনুষ্ঠানটি পরিচালনা করা হয়। 

মূলত এসিআই মটরসের পাওয়ার টিলার ও ডিজেল ইঞ্জিন ব্যবসায় দেশব্যাপী ডিলারদের নিয়ে অনলাইন জুম মিটিংয়ের মাধ্যমে কনফারেন্সটি সম্পন্ন হয়। সারাদেশ থেকে প্রায় অর্ধশত ডিলার এই সিজনাল মিট-এ অংশ নেন। 

আসন্ন বোরো মৌসুমে এসিআই পাওয়ার টিলার ও ডিজেল ইঞ্জিনের ব্যবসা পরিকল্পনা, পণ্যের মান বাড়ানো এবং করোনার চ্যালেঞ্জ মাথায় রেখে ২০২০-২১ অর্থবছরের ২য় কেন্দ্রিক (কোয়ার্টার) কোম্পানিটির ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণের লক্ষ্যে কনফারেন্সটি পরিচালিত হয়। 

এসিআই মটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস কনফারেন্সে প্রধান বক্তা হিসেবে ডিলারদের করোনার সময়ে কৃষি যন্ত্রাংশের বাজার বিশ্লেষণ ও আগামী বোরো মৌসুমের ব্যবসায়িক পূর্বাভাস দেন।  তিনি বলেন, ‘করোনা মোকাবিলায় প্রতিবেশী দেশগুলো খাদ্য ঝুঁকি কমাতে খাদ্যের রপ্তানি কমাবে, তাই দেশে চাল আমদানিও কমবে এবং দেশীয় চালের বাজার বৃদ্ধি পাবে। ফলে, কৃষকরা ধানের ভালো দাম পাবেন। যা বোরো মৌসুমে গিয়ে আরও বৃদ্ধি পাবে। এর ফলে কৃষি যন্ত্রাংশের বাজারও বৃদ্ধি পাবে।’

এছাড়াও কনফারেন্সে এসিআই মটরসের ডিরেক্টর (সেলস) আজম আলী সব ডিলারদের সঠিক কর্ম-পরিকল্পনা দেন এবং কৃষকদের সহায়তায় সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

ঢাকা/জেডআর

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়