ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

লভ্যাংশ দেবে না আর এন স্পিনিং

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৩, ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ০৭:৫৪, ২৬ অক্টোবর ২০২০
লভ্যাংশ দেবে না আর এন স্পিনিং

পুঁজিবাজারে বস্ত্র খাতে তালিকাভুক্ত আর এন স্পিনিং মিলসের পরিচালনা পর্ষদ শেয়ার হোল্ডারদের জন্য কোনো লভ্যাংশ না (নো ডিভিডেন্ড) দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ২০২০ সালের সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিটির পরিচালনা পর্ষদ।

রোববার (২৫ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, বিনিয়োগকারীদের সম্মতিতে লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত অনুমোদনের জন্য আগামী ২২ ডিসেম্বর সকাল ১১টায় কুমিল্লার জমজম হোটেল অ্যান্ড রিসোর্টে বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৯ নভেম্বর।

২০২০ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৮৮ টাকা। আগের বছরের একই সময় শেয়ারপ্রতি লোকসান ছিল ১৫.৪৭ টাকা।

এছাড়া আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ০.৩৩ টাকা। আগের বছরের একই সময় এনএভিপিএস ছিল ১.২১ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৬১ টাকা। আগের বছরের একই সময় এনওসিএফপিএস ছিল ১.১০ টাকা।

ঢাকা/এনটি/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়