ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের মেয়াদ ফের বাড়লো

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ২৭ অক্টোবর ২০২০  
পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের মেয়াদ ফের বাড়লো

পুঁজিবাজারে আর্থিকখাতে তালিকাভুক্ত পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেসের শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ ফের ১৫ দিন বেড়েছে। এ নিয়ে কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ ২৬ দফা বাড়ানো হয়েছে।

মঙ্গলবার (২৭ অক্টোবর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, ডিএসইর পরিচালনা পর্ষদ পিপলস লিজিংয়ের শেয়ার লেনদেন আরও ১৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। এ হিসেবে ২৮ অক্টোবর থেকে আগামী ১৩ নভেম্বর পর্যন্ত কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ থাকবে।

এর আগে ২৫ দফা কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ বাড়ানো হয়েছিল। 

এর মধ্যে প্রথম দফায় ১৩ থেকে ২৭ আগস্ট, দ্বিতীয় দফায় ২৮ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর, তৃতীয় দফায় ১২ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, চতুর্থ দফায় ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর, পঞ্চম দফায় ১৩ থেকে ২৭ অক্টোবর, ষষ্ঠ দফায় ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর, সপ্তম দফায় ১১ থেকে ২৫ নভেম্বর, অষ্টম দফায় ২৬ নভেম্বর থেকে থেকে ১০ ডিসেম্বর, নবম দফায় ১১ থেকে ২৫ ডিসেম্বর, ১০তম দফায় ২৬ ডিসেম্বর থেকে ৯ জানুয়ারি, ১১তম দফায় ১২ থেকে ২৬ জানুয়ারি, ১২তম দফায় ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৩তম দফায় ১২ থেকে ২৬ ফেব্রুয়ারি, ১৪তম দফায় ২৭ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ, ১৫তম দফায় ১৩ থেকে ২৫ মার্চ, ১৬তম দফায় ৩১ মে থেকে ১৪ জুন, ১৭তম দফায় ১৫ থেকে ২৯ জুন, ১৮তম দফায় ৩০ জুন থেকে ১৪ জুলাই, ১৯তম দফায় ১৫ থেকে ২০ জুলাই, ২০তম দফায় ৩০ জুলাই থেকে ১৩ আগস্ট, ২১তম দফায় ১৪ থেকে ২৮ আগস্ট, ২২তম দফায় ২৯ আগস্ট থেকে ১২ সেপ্টেম্বর, ২৩তম দফায় ১৩ থেকে ২৭ সেপ্টেম্বর, ২৪তম দফায় ২৮ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর এবং ২৫তম দফায় ১৩ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত কোম্পানিটির লেনদেন বন্ধ ছিল।

ঢাকা/এনটি/জেডআর

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়