RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

‘পানি প্রতিরোধী` সিমেন্ট নিয়ে এলো লাফার্জহোলসিম

বিজনেস ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ৩০ নভেম্বর ২০২০  
‘পানি প্রতিরোধী` সিমেন্ট নিয়ে এলো লাফার্জহোলসিম

 

বাংলাদেশে ‘হোলসিম ওয়াটার প্রটেক্ট' নামে পানি প্রতিরোধী বিশেষায়িত সিমেন্ট বাজারে এনেছে দেশের অন্যতম সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। 

রোবাবার (২৯ নভেম্বর) ডিজিটাল মাধ্যম এর সাহায্যে নতুন এ পণ্যের উদ্বোধন করেন কোম্পানিটির প্রধান নির্বাহী কর্মকর্তা রাজেশ সুরানা। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. রাকিব আহসান। 

লাফার্জহোলসিম বাংলাদেশের নিজস্ব পণ্য উদ্ভাবনী ও উৎপাদন সুবিধা এবং লাফার্জহোলসিম গ্রুপের সার্বিক তত্ত্বাবধানে হোলসিম ওয়াটার প্রটেক্ট নামে বিশেষায়িত এ সিমেন্ট উদ্ভাবন এবং বাংলাদেশের আবহাওয়ার কথা চিন্তা করে এ সিমেন্টকে কাস্টমাইজড করা হয়েছে। এতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে লাফার্জহোলসিম গ্রুপের স্মার্ট ব্লেন্ড টেকনোলজি। নতুন এ সিমেন্ট দেয়ালের ড্যাম্প ও স্যাঁতস্যাঁতে জনিত সমস্যা রোধে অত্যন্ত কার্যকরী। এটা পানি প্রতিরোধী সিমেন্ট যা একটি অবকাঠামোর ছাদ, ভিত্তি, দেয়াল এবং কলামের শক্তি বাড়িয়ে একটি দীর্ঘস্থায়ী ও শক্তিশালী অবকাঠামোর নিশ্চয়তা দেবে।
  
অনুষ্ঠানে রাজেশ সুরানা বলেন, বাংলাদেশের গ্রাহকদের জন্য আমাদের প্রিমিয়াম এ সিমেন্ট ব্র্যান্ড উদ্বোধন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। প্রতিনিয়ত গ্রাহকদের সঙ্গে যোগযোগ, গবেষণা এবং অবকাঠামোতে পানির কারণে ক্ষতির পরিমাণের চিন্তা করেই এমন একটি পণ্য উদ্ভাবনে আমরা কাজ করছিলাম। আমরা আশা করছি বৃষ্টিবহুল এই দেশে এখন থেকে আমাদের স্বপ্নের বাড়িতে ড্যাম্প কিংবা স্যাঁতসেঁতে জনিত আর কোন সমস্যা থাকবে না।”

হোলসিম ওয়াটার প্রটেক্ট উদ্বোধনের মাধ্যমে দেশের সবচেয়ে নির্ভরযোগ্য নির্মাণ সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকের কাছে আরো এক ধাপ এগিয়ে গেল লাফার্জহোলসিম বাংলাদেশ। 

সুইজারল্যান্ড ভিত্তিক বিশ্বের এক নম্বর নির্মাণ সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান লাফার্জহোলসিমের অঙ্গপ্রতিষ্ঠান লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। বাংলাদেশের বাজারে ‘হোলসিম ওয়াটার প্রটেক্ট’ ছাড়াও, ‘হোলসিম ¯ট্রং স্ট্রাকচার’ এবং ‘সুপারক্রিট’ কোম্পানিটির অত্যন্ত সুপরিচিত দুটি সিমেন্ট ব্র্যান্ড। 

সুমন/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়