ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবসা সম্মেলন

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৬, ১৬ জানুয়ারি ২০২১  
সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবসা সম্মেলন

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) এর দুই দিনব্যাপী বার্ষিক ব্যবসায় সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

ভার্চুয়াল প্লাটফর্মে শনিবার (১৬ জানুয়ারি) এ সম্মেলন শেষ হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ। 

সম্মেলনে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। ব্যবসায় সম্মেলনে ২০২১ সালের জন্য ব্যাংকের কর্মকৌশল, বাস্তবায়ন, বিগত বছরের মূল্যায়ন প্রভৃতি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ তার বক্তব্যে বলেন, বর্তমানে বাংলাদেশসহ সারা বিশ্ব ভয়াবহ সংকটের মধ্যে দিয়ে অতিক্রম করছে। এই চ্যালেঞ্জ মোকাবিলা করতে বিশ্বের সাথে তালমিলিয়ে আমাদের আধুনিক ও প্রযুক্তিনির্ভর সেবা অন্তর্ভুক্ত করে ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করতে হবে। 

কাজী ওসমান আলী তার বক্তব্যে বলেন, কোভিড-১৯ এর কারণে পরিবর্তিত পরিস্থিতি মোকাবেলায় আমরা ক্রমেই ডিজিটাল ট্রান্সফরমেশনের দিকে এগিয়ে যাচ্ছি। ব্যাংকের আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবার আওতা বাড়ানো হয়েছে। চালু করা হয়েছে ই-অ্যাকাউন্ট সেবা। এই সেবার মাধ্যমে গ্রাহকেরা এখন ঘরে বসেই মোবাইলের মাধ্যমে ব্যাংক অ্যাকাউন্ট খুলতে পারছেন। শিগগিরই আরও কিছু প্রযুক্তিনির্ভর সেবা চালু করা হবে।

ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক, বিভাগীয় প্রধান, ঊর্ধ্বতন নির্বাহী এবং দেশব্যাপী বিস্তৃত ১৬৮টি শাখার ব্যবস্থাপক ও ৬৩টি উপশাখার ইনচার্জ ব্যবসায় সম্মেলনে যোগ দেন।

সুমন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়