ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৬ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ২৪ জানুয়ারি ২০২১  
৬ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে। কোম্পানিগুলো হলো- বসুন্ধরা পেপার মিলস, ইস্কয়ার নিট কম্পোজিট, অ্যাপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস, ডেফোডিল কম্পিউটারস, প্রাইম টেক্সটাইলস স্পিনিং মিলস ও অ্যাপেক্স ফুড।

রোববার (২৪ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

বসুন্ধরা পেপার মিলস: ক্রেডিট রেটিং এজেন্সি  অব বাংলাদেশ লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী কোম্পানির সত্বা রেটিং (সার্ভিলেন্স) দাড়িয়েছে 'এএ২'।  কোম্পানির ৩০ জুন, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের ব্যাংক দায় এবং অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে উক্ত রেটিং সম্পন্ন করা হয়েছে।

ইস্কয়ার নিট কম্পোজিট: ক্রেডিট রেটিং এজেন্সি  অব বাংলাদেশ লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী কোম্পানির সত্বা রেটিং (সার্ভিলেন্স) দাঁড়িয়েছে 'এ১'। কোম্পানির ৩০ জুন, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ ডিসেম্বর, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের ব্যাংক দায় এবং অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে উক্ত রেটিং সম্পন্ন হয়েছে।

অ্যাপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস: ক্রেডিট রেটিং এজেন্সি অব বাংলাদেশ লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী কোম্পানির সত্বা রেটিং (সার্ভিলেন্স) দাঁড়িয়েছে ‘এএ৩’।  কোম্পানির ৩০ জুন, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩০ নভেম্বর, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের ব্যাংক দায় এবং অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে উক্ত রেটিং সম্পন্ন হয়েছে।

ডেফোডিল কম্পিউটারস: ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেডের (এনসিআর) রেটিং অনুযায়ী ডেফোডিল কম্পিউটারস লিমিটেডের দীর্ঘমেয়াদি  রেটিং হয়েছে 'এ+' এবং স্বল্পমেয়াদি রেটিং হয়েছে  'এসটি-৩'।  কোম্পানির ৩০ জুন, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং অন্যান্য আর্থিক তথ্যের ওপর ভিত্তি করে উক্ত রেটিং সম্পন্ন হয়েছে।

প্রাইম টেক্সটাইলস স্পিনিং মিলস: ন্যাশনাল ক্রেডিট রেটিং লিমিটেডের (এনসিআর) রেটিং অনুযায়ী প্রাইম টেক্সটালস স্পিনিং মিলস লিমিটেডের দীর্ঘমেয়াদি রেটিং হয়েছে 'এ' এবং স্বল্পমেয়াদি রেটিং হয়েছে 'এসটি-৩'। কোম্পানির ৩০ জুন, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং অন্যান্য আর্থিক তথ্যের ওপর ভিত্তি করে উক্ত রেটিং সম্পন্ন করা হয়েছে।

অ্যাপেক্স ফুড: ক্রেডিট রেটিং এজেন্সি  অব বাংলাদেশ লিমিটেডের (সিআরএবি) রেটিং অনুযায়ী কোম্পানির সত্বা রেটিং (সার্ভিলেন্স) দাড়িয়েছে 'এ২'। কোম্পানির ৩০ জুন, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ অক্টোবর, ২০২০ পর্যন্ত সমাপ্ত সময়ের ব্যাংক দায় এবং অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে উক্ত রেটিং সম্পন্ন করা হয়েছে।

তানিম/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়