ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিশ্ব ভালোবাসা দিবসে ইয়ামাহা আনলো ১০০০ সিসির বাইক

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৭, ১৪ ফেব্রুয়ারি ২০২১  
বিশ্ব ভালোবাসা দিবসে ইয়ামাহা আনলো ১০০০ সিসির বাইক

এসিআই মর্টস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র পরিবেশক ও টেকনিকেল কোলাবোরেটেড পার্টনার।  স্বনামধন্য কোম্পানি এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মর্টস যাত্রা শুরু করে। সারা দেশে ইয়ামাহার ৭৩টিরও বেশি ডিলার পয়েন্ট রয়েছে। 

বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে  ১৩ ফেব্রুয়ারি ইয়ামাহার আয়োজনে অনুষ্ঠিত হয় ‘লেটস রেভ টুগেদার’ নামে বিশেষ এক অনুষ্ঠান।  রোববার (১৪ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে ইয়ামাহার ১০০০ সিসির বাইক আরওয়ানএম মডেলের মোটরবাইক বাজারে ছাড়া হয়।  তবে বাংলাদেশে এই বাইকটি শুধুমাত্র প্রদর্শনীর জন্য ব্যবহার করা হবে। 

এ অনুষ্ঠান উপলক্ষে ইয়ামাহার সিনিয়র জেনারেল ম্যানেজার মি. হিরোশি সেতাগাওয়া জাপান থেকে পাঠানো এক ভিডিও বার্তায় বলেন, বাংলাদেশে ইয়ামাহার জনপ্রিয়তা বিবেচনায় ১০০০ সিসির এই বাইক এসিআই মর্টসকে উপহার পাঠিয়েছে। এছাড়া তিনি বাংলাদেশের বাইকিং কমিউনিটির জন্য এসিআই মর্টস এর নেওয়া বিভিন্ন উদ্যোগের প্রশংসা করেন এবং ভবিষ্যতে এসিআই মর্টসকে সঙ্গে  নিয়ে বাংলাদেশের বাইকপ্রেমীদের জন্য আরও অত্যাধুনিক প্রযুক্তির বাইক বাংলাদেশের বাজারে আনার ইচ্ছা প্রকাশ করেন। 

অনুষ্ঠানে এসিআই মর্টস এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস এবং এসিআই মর্টস এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সুমন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়