ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মার্সেলের ব্যবসায়িক সম্মেলন, ইলেকট্রনিক্স জগতে শীর্ষে যাওয়ার প্রত‌্যয়

অগাস্টিন সুজন, কক্সবাজার থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:১৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১
মার্সেলের ব্যবসায়িক সম্মেলন, ইলেকট্রনিক্স জগতে শীর্ষে যাওয়ার প্রত‌্যয়

মার্সেলের ব্যবসায়িক সম্মেলনে পুরস্কার নিচ্ছেন একজন ব্যবসায়ী

কক্সবাজারে অনুষ্ঠিত হলো অন্যতম শীর্ষ বাংলাদেশি ব্র্যান্ড মার্সেলের ব্যবসায়িক সম্মেলন। 

‘দ্য কক্স টুডে’তে বুধবার (২৪ ফেব্রুয়ারি ২০২১) বিকেলে অনুষ্ঠিত ওই সম্মেলনে অংশ নেন সারা দেশের প্রায় ১ হাজার ব্যবসায়ী।  যাদের মধ্যে ছিলেন মার্সেলের পরিচালনা পর্ষদ সদস্য, এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

সম্মেলনে ইলেকট্রনিক্স ব্যবসার চ্যালেঞ্জ মোকাবিলা করে শীর্ষে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়। 

সম্মেলনে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির পরিচালক এস এম আশরাফুল আলম, এস এম মাহবুবুল আলম ও নিশাত তাসনিম শুচি এবং ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী গোলাম মুর্শেদ। 

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা, নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ রায়হান, সিরাজুল ইসলাম, ড. মোহাম্মদ সাখাওয়াৎ হোসেন, ফিরোজ আলম, মফিজুর রহমান প্রমুখ।

মার্সেল আয়োজিত সম্মেলনে অংশ নেওয়া ব্যবসায়ীদের একাংশ

‘ডিস্ট্রিবিউটর সামিট ২০২১’ শীর্ষক ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীদের ওই সম্মেলনের সঞ্চালনায় ছিলেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান। 

সম্মেলনে করোনা পরবর্তী পরিস্থিতিতে ব্যবসায়িক কলাকৌশল নিয়ে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেন বক্তারা। 

এর আগে দেশের বিভিন্ন প্রান্তের ইলেকট্রনিক্স পণ্য ব্যবসায়ীরা কক্সবাজারে আসেন। তাদের আগমনে পাঁচ তারকা মানের হোটেল দি কক্স টুডে উৎসবে রূপ নেয়। সম্মেলন উপলক্ষে মার্সেলের বর্ণিল ব্যানার-ফেস্টুন ও বিশালাকার সুসজ্জিত তোরণে সাজানো হয় পুরো কক্সবাজার শহর।

সম্মেলনে মার্সেলের বিভিন্ন অঞ্চলের সেরা এরিয়া ম্যানেজার ও ডিস্ট্রিবিউটরদের পুরস্কৃত করা হয়। ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সুজন/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়