ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এসিআই পাওয়ার টিলার ডিলারদের ইয়ামাহা মোটরসাইকেল হস্তান্তর

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৫৬, ৫ মার্চ ২০২১  
এসিআই পাওয়ার টিলার ডিলারদের ইয়ামাহা মোটরসাইকেল হস্তান্তর

এসিআই মটরস দেশের সর্বোচ্চ এসিআই পাওয়ার টিলার বিক্রয়কারী ডিলারদের ইয়ামাহা মোটরসাইকেল প্রদান করেছে। উৎসবমুখর পরিবেশে গত ২ ও ৩ মার্চ এসিআই লিমিটেডের প্রধান কার্যালয় এসিআই সেন্টার-এ এক অনাড়ম্বরপূর্ণ পরিবেশে এই মোটরসাইকেল হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়।

২০২০-২১ অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে পাওয়ার টিলার ব্যবসায়ে অসামান্য সাফল্য অর্জনের উপহারস্বরূপ পাওয়ার টিলার ব্যবসায়ের ৫ জন ডিলারকে এই নান্দনিক মোটরসাইকেলটি প্রদান করা হয়। উপহার অর্জনকারী এই ৫ জন ডিলার হলেন- মেসার্স ইমা ইলেক্ট্রনিক্স (নওগাঁ), মেসার্স সাদেকুল মেশিনারিজ (নওগাঁ), মেসার্স তিন ভাই এন্টারপ্রাইজ (টাঙ্গাইল), মেসার্স আল্পনা মেশিনারিজ (টাঙ্গাইল) ও মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্স (ময়মনসিংহ)। 

এসিআই মটরস এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ডিলারদের মাঝে উপহারস্বরূপ এই মোটরসাইকেল হস্তান্তর করেন। তিনি তার বক্তব্যে উল্লেখ করেন যে, এসিআই মটরস সবসময়ই তাদের ডিলারদের অবদানকে সর্বোচ্চ মূল্যায়ন করে এবং এই উপহার এসিআই পাওয়ার টিলার ডিলারদের ভবিষ্যতে তাদের ব্যবসায়ে উঁচু লক্ষ্য নির্ধারণে সাহায্য করবে; পাশাপাশি সকল ডিলারদেরই অনুপ্রাণিত করবে।

উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এসিআই মটরস এর ডিরেক্টর- সার্ভিস এন্ড প্রোডাক্ট ডেভেলপমেন্ট, ইঞ্জিঃ আসিফ উদ্দিন ও সেলস ডিরেক্টর, আজম আলী। এসিআই মটরস এর সকল কর্মকর্তাগণ এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং উপহারপ্রাপ্ত ডিলারদের অভিনন্দন জানান।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়