Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৮ ১৪২৮ ||  ০৮ রমজান ১৪৪২

মেঘনা পেট্রোলিয়ামের এজিএমে লভ্যাংশ অনুমোদন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৬ মার্চ ২০২১  
মেঘনা পেট্রোলিয়ামের এজিএমে লভ্যাংশ অনুমোদন

শেয়ারবাজারে বিদ্যুৎ ও জ্বালানি খাতে তালিকাভুক্ত রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান মেঘনা পেট্রোলিয়ামের ৪২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানির ঘোষিত ১৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন দিয়েছেন শেয়ারহোল্ডারা।

শনিবার (৬ মার্চ) সকালে ডিজিটাল প্ল্যাটফর্মে মেঘনা পেট্রোলিয়ামের এজিএম অনুষ্ঠিত হয়। ভার্চ্যুয়াল এজিএমে সভাপতিত্ব করেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও মেঘনা পেট্রোলিয়ামের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. আনিছুর রহমান। এ সময় শেয়ারহোল্ডাররা ভার্চুয়্যালি অংশ নেন।

সভায় কোম্পানির বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রশংসা করেন শেয়ারহোল্ডাররা। একইসঙ্গে প্রতিষ্ঠানের সাফল্য ও সমৃদ্ধি কামনা করা হয়।

এ সময় কোম্পানির পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (অর্থ বিভাগ) ও এমপিএল বোর্ডের পরিচালক সেলিনা আক্তার, যুগ্ম সচিব (অপারেশন্স ও পরিকল্পনা) বিপিসি ও এমপিএল বোর্ড পরিচালক সৈয়দ মেহেদী হাসান, অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত) ও স্বাধীন পরিচালক (এমপিএল বোর্ড) মো. আসমাউল হোসেন, অতিরিক্ত সচিব (অবসরপ্রাপ্ত) ও পরিচালক এমপিএল বোর্ড মো. খলিলুর রহমান, উপ-সচিব (প্রশাসন-১) জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ ও পরিচালক এমপিএল বোর্ড শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, সিনিয়র সচিবের একান্ত সচিব (জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ) ও এমপিএল বোর্ড পরিচালক শাহ মো. কামরুল হুদা, পরিচালক এমপিএল বোর্ড আবুল ফজল মো. নাফিউল করিম, ডেলটা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির এসইভিপি ও শেয়ারহোল্ডার পরিচালক এমপিএল বোর্ড আনোয়ারুল হক, মেঘনা পেট্রোলিয়ামের ব্যবস্থাপনা পরিচালক মীর ছাইফুল্লাহ-আল-খালেদ ও কোম্পানি সচিব রেজা মো. রিয়াজউদ্দিন। 

এনটি/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়