ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নারীদের জন্য ‘পদ্মাবতী’ ডিপোজিট চালু করল পদ্মা ব্যাংক

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ৮ মার্চ ২০২১   আপডেট: ২১:৩৪, ৮ মার্চ ২০২১
নারীদের জন্য ‘পদ্মাবতী’ ডিপোজিট চালু করল পদ্মা ব্যাংক

নারীদের জন্য বিশেষায়িত ডিপোজিট প্রোডাক্ট ‘পদ্মাবতী’ চালু করেছে পদ্মা ব্যাংক। 

দেশের যেকোনো বুথ থেকে বিনা খরচে টাকা উত্তোলন করতে পারেবনে গ্রাহকেরা। প্রতিদিন মুনাফা দেওয়ার বিশেষ সুবিধাসহ নতুন এই প্রোডাক্টে নারী গ্রাহকেরা সহজেই সব ধরনের আর্থিক সুবিধা পাবেন। দেশজুড়ে ছড়িয়ে থাকা পদ্মা ব্যাংকের ৫৮টি শাখার মাধ্যমে ‘পদ্মাবতী’ সেবা দেওয়া হবে। 

উদ্যোক্তা, চাকরিজীবী, গৃহবধূ, পেশাজীবী ও শিক্ষার্থীসহ সব ধরনের নারীরা পদ্মাবতীর আওতায় নানান সেবা নিতে পারবেন। পদ্মাবতী গ্রাহকগণ ফ্রি জীবনবীমা, ডেবিট কার্ড ও চেকবই সুবিধা পবেন। এছাড়া সহজ শর্তে ডিপিএস অ্যাকাউন্ট করতে পারবেন এবং পাবেন ডিপিএসএ’র বিপরীতে লোন সুবিধা। আরো থাকছে লকার সুবিধায় ৫০ শতাংশ ও স্টুডেন্ট ফাইলে বিশেষ ছাড়। আর প্রতিদিনের মুনাফা প্রতিদিন বুঝে পাবেন।

রোববার (৭ মার্চ) রাজধানীর কারওয়ান বাজারের একটি হোটেলে এই প্রোডাক্টের উদ্বোধন করা হয়।  
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ইনিস্টিটিউট অব ডেভলপমেন্ট স্টাডিজের (বিআইডিএস) সিনিয়র রিসার্চ ফেলো ড. নাজনিন আহমেদ। এছাড়া ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু, বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, এসইভিপি ল’ অ্যান্ড রিকভারি ফিরোজ আলম, রিটেল ব্যাংকিং অ্যান্ড এসএমই বিজনেস হেড খন্দকার জীবানুর রহমান। 

 

এসএন 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়