ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রাইম ব্যাংকের নতুন সেবা ‘প্রাইমপে’

নিউজ ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০০, ১৩ মার্চ ২০২১  
প্রাইম ব্যাংকের নতুন সেবা ‘প্রাইমপে’

হোলসেল ব্যাংকিং গ্রাহকদের জন্য অত্যাধুনিক ডিজিটাল প্ল্যাটফর্ম ‘প্রাইমপে’ চালু করেছে প্রাইম ব্যাংক।

নতুন এ সেবার মাধ্যমে গ্রাহকরা যেকোনো সময় যেকোনো জায়গা থেকে পেমেন্ট, এক অ্যাকাউন্ট থেকে অন্য অ্যাকাউন্টে ফান্ড স্থানান্তর এবং ওয়ার্কফ্লো ও রিপোর্ট তৈরি করতে পারবেন। এছাড়া, আমদানিশুল্ক, ভ্যাট এবং আবগারিকরও পরিশোধ করা যাবে। 

শনিবার (৫ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়, এই ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে অনলাইন লোকাল পেমেন্ট যেমন, আরটিজিএস, বিইএফটিএন, প্রাইম ব্যাংকের আন্তঃঅ্যকাউন্টের মধ্যে ফান্ড ট্রান্সফার, স্ক্যানকৃত স্বাক্ষরযুক্ত করপোরেট চেক এবং পে অর্ডার ইস্যু করার মতো আধুনিক সুবিধা পাবেন।

‘প্রাইমপে’তে টু ফ্যাক্টর অথেন্টিকেশন সমৃদ্ধ শক্তিশালী সুরক্ষা ব্যবস্থা আছে। শুধু অনুমোদিত ব্যবহারকারীরা যেকোনো জায়গা থেকে যেকোনো সময় সিকিউরিটি তথ্য দেওয়ার মাধ্যমে সিস্টেমে অ্যাকসেস করতে পারবেন। এতে দৃঢ় ও সমৃদ্ধ এমআইএস ইঞ্জিন রয়েছে, যা ব্যাংকের গ্রাহকদের লেনদেন সম্পর্কিত সব ধরনের রিপোর্ট ও প্রতিবেদন দেবে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ এ বিষয়ে বলেন, ‘প্রাইমপে সুরক্ষিত ও স্বচ্ছন্দ ডিজিটাল লেনদেন পরিসেবার মাধ্যমে প্রতিযোগিতামূলক এবং দ্রুত-পরিবর্তনশীল ব্যবসায়িক পরিবেশের সঙ্গে তাল মিলিয়ে চলতে গ্রাহকদের সহায়তা করবে। এই সার্ভিস ব্যাংকের চলমান ডিজিটাল রূপান্তর যাত্রার একটি অংশ।’

ঢাকা/রাখী চাকমা/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়