ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বেঙ্গালুরুর ক্যান্সার হাসপাতালের সঙ্গে প্রাইম ব্যাংকের চুক্তি স্বাক্ষর

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৩, ২১ মার্চ ২০২১   আপডেট: ০৪:৫৫, ২১ মার্চ ২০২১
বেঙ্গালুরুর ক্যান্সার হাসপাতালের সঙ্গে প্রাইম ব্যাংকের চুক্তি স্বাক্ষর

প্রাইম ব্যাংক সম্প্রতি ভারতের বেঙ্গালুরু ভিত্তিক সাইটকেয়ার ক্যান্সার হাসপাতালের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এর ফলে গ্রাহকরা হাসপাতালটিতে বিশেষ ছাড় ও অন্যান্য সুবিধা পাবেন।

প্রাইম ব্যাংকের হেড অব কার্ডস এন্ড এডিসি মাসুদুল হক ভূঁইয়া এবং সাইটকেয়ার ক্যান্সার হাসপাতালের কো-ফাউন্ডার ও সিইও সুরেশ রামু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এসময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় প্রাইম ব্যাংকের ক্রেডিট কার্ডহোল্ডার এবং প্রায়োরিটি ব্যাংকিং, মোনার্ক, গ্রাহকবৃন্দ সাইটকেয়ার ক্যান্সার হাসপাতালে বিশেষ ছাড় ও সুবিধা পাবেন।

প্রাইম ব্যাংক লিমিটেড ১৯৯৫ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে বাংলাদেশের অন্যতম দ্রুত প্রবৃদ্ধি অর্জনকারী ব্যাংক হিসেবে ধারাবাহিক আর্থিক সাফল্য বজায় রেখে আসছে। নতুন প্রযুক্তি এবং ফিনটেকের সাহায্যে উদ্ভাবনী ব্যাংকিংয়ে প্রাইম ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং খাতে অগ্রগামী অবস্থানে আছে। ১৪৬টি শাখা, ১৭০টি এটিএম এবং ৩ হাজার ২০০ জনের বেশি নিবেদিতপ্রাণ কর্মকর্তাবৃন্দ দ্বারা পরিচালিত ব্যাংকটি কর্পোরেট, কনজ্যুমার, এমএসএমই এবং সাসটেইন্যাবল ব্যাংকিংয়ে অনন্য স্থান অর্জন করেছে।

‘এএ’ ক্রেডিট রেটিং, এডিবি, সাফা, আইসিএবি, ইউরোমানি, এশিয়ামানি ও গ্লোবাল ফাইন্যান্স পুরস্কার এবং টেকসই ব্যাংকিংয়ে প্রতি দৃঢ় প্রতিশ্রুতি ব্যাংকটির সুশাসন, স্বচ্ছতা এবং জবাবদিহিতার প্রতিফলন বহন করে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়