ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রিমিয়ার ব্যাংক ও আই ক্লিক সল্যুশনসের সমঝোতা চুক্তি

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ৩১ মার্চ ২০২১  
প্রিমিয়ার ব্যাংক ও আই ক্লিক সল্যুশনসের সমঝোতা চুক্তি

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড ও আই ক্লিক সল্যুশনস লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

কম্প্রিহেন্সিভ ভিসা, মাস্টারকার্ড অ্যান্ড চায়না ইউনিয়ন পে ব্র্যান্ডেড ডেবিট অ্যান্ড ক্রেডিট কার্ড, প্রিপেইড অ্যান্ড থ্রিডি সিকিউর সাপোর্টেড কার্ড ম্যানেজমেন্ট সিস্টেম (সিএমএস) ক্রয়ের জন্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

আই ক্লিক সল্যুশনস লিমিটেড কর্তৃক সরবরাহকৃত এই কার্ড ম্যানেজমেন্ট সিস্টেমটি (সিএমএস) মূলত সিল্ভারলেক সিমেট্রি অফ মালয়েশিয়ার।

অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব গোলাম আউলিয়া এবং আই ক্লিক সল্যুশনস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব মোহাম্মাদ সালাহউদ্দিন স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

এসময় প্রিমিয়ার ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক ও জেনারেল সার্ভিস বিভাগের প্রধান জনাব সৈয়দ নওশের আলী, উপব্যবস্থাপনা পরিচালক ও মানব সম্পদ বিভাগের প্রধান জনাব নাজিমুদ্দৌলা চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) জনাব সৈয়দ আবুল হাশেম, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার (সিওও) জনাব ছামি করিম; জনাব ওমর ফারুক ভুঁইয়া, কনসালট্যান্ট, কার্ড প্রজেক্ট। এছাড়াও আই ক্লিক সল্যুশনস লিমিটেডের জনাব মারুফ আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন।

ঢাকা/সুমন/আরিফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়