ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

টিসিবির খোলা বিক্রয়কেন্দ্রে ক্রেতাদের ভিড়

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ৫ এপ্রিল ২০২১  
টিসিবির খোলা বিক্রয়কেন্দ্রে ক্রেতাদের ভিড়

আগামী ১৪ এপ্রিল থেকে রমজান শুরু হতে যাচ্ছে। এদিকে সোমবার (৫ এপ্রিল) থেকে শুরু হয়েছে সারা দেশে সপ্তাহব্যাপী লকডাউন।  রোববার (৪ এপ্রিল) ঢাকা শহরের বিভিন্ন এলাকায় (এলিফেন্ট রোড, ঝিগাতলা, মতিঝিল, আগারগাঁও, মোহাম্মদপুর, মিরপুর-১, শ্যামলী) টিসিবির খোলা ট্রাককে কেন্দ্র করে সাধারণ মানুষকে পণ্য কিনতে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

রাজধানীর বিভিন্ন এলাকায় টিসিবির প্রায় ১০০টি খোলা ট্রাকে নিত্য প্রয়োজনীয পণ্য বিক্রি করছে বলে জানালেন টিসিবির কর্মকর্তা ফরিদ উদ্দিন আহমেদ। তিনি জানান, আগামী সপ্তাহে আরও বেশি এলাকায় পণ্য বিক্রির ব্যবস্থা করবেন তারা।  সকাল থেকে দুপুরের মধ্যেই এক ট্রাক পণ্য বিক্রি হয়ে যাচ্ছে বলে জানালেন এই কর্মকর্তা। তাদের প্রতিদিনের পণ্যের স্টকের তুলনায় ক্রেতার সংখ্যা অনেক বেশি বলে জানালেন তিনি। দিন দিন ক্রেতার সংখ্যা বাড়ছে, সে অনুযায়ী পণ্যের সরবরাহ বাড়ানোর চেষ্টা করবেন বলেও জানান তিনি।

ফরিদ উদ্দিন বলেন, বর্তমানে টিসিবির খোলা ট্রাক থেকে বিক্রিকৃত পণ্যের মূল্য বাজারের পণ্যের চেয়ে কম। চিনি কেজি ৫৫ টাকা, মশুর ডাল কেজি ৫৫টাকা, সয়াবিন তেল  লিটার ১০০টাকা, পেঁয়াজ কেজি ২০টাকা, ছোলা কেজি ৫৫টাকা এবং খেজুর কেজি ৮০টাকা হিসেবে বিক্রি করছেন। এসব পণ্যের মূল্য বাড়ানোর কোনো সম্ভাবনা নেই বলেও জানান এই কর্মকর্তা।

মেসবাহ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়