ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফের মেয়াদ বাড়লো পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের  

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫০, ১৩ এপ্রিল ২০২১  
ফের মেয়াদ বাড়লো পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের  

শেয়ারবাজারে আর্থিক খাতে তালিকাভুক্ত কোম্পানি পিপলস লিজিং অ্যান্ড ফিন্যান্সিয়াল সার্ভিসেসের শেয়ারের লেনদেন বন্ধের মেয়াদ আরও এক দফা বাড়ানো হয়েছে। এ নিয়ে কোম্পানিটির লেনদেন বন্ধের মেয়াদ ৩৭ দফা বাড়ানো হলো।

মঙ্গলবার (১৩ এপ্রিল) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্য মতে, ঢাকা স্টক এক্সচেঞ্জের পরিচালনা পর্ষদ কোম্পানিটির শেয়ার লেনদেন আরও ১৫ দিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। সেই হিসেবে ১৩ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত কোম্পানিটির শেয়ারের লেনদেন বন্ধ থাকবে।

এর আগে আরও ৩৬ দফা কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ বাড়ানো হয়েছিল। এর মধ্যে প্রথম দফায় ১৩ থেকে ২৭ আগস্ট, দ্বিতীয় দফায় ২৮ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর, তৃতীয় দফায় ১২ থেকে ২৬ সেপ্টেম্বর, চতুর্থ দফায় ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর, পঞ্চম দফায় ১৩ থেকে ২৭ অক্টোবর, ষষ্ঠ দফায় ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর, সপ্তম দফায় ১১ থেকে ২৫ নভেম্বর, অষ্টম দফায় ২৬ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর, নবম দফায় ১১ থেকে ২৫ ডিসেম্বর, দশম দফায় ২৬ ডিসেম্বর থেকে ৯ জানুয়ারি, ১১ দফায় ১২ থেকে ২৬ জানুয়ারি, ১২ দফায় ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি, ১৩ দফায় ১২ থেকে ২৬ ফেব্রুয়ারি, ১৪ দফায় ২৭ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ, ১৫ দফায় ১৩ থেকে ২৫ মার্চ, ১৬ দফায় ৩১ মে থেকে ১৪ জুন, ১৭ দফায় ১৫ থেকে ২৯ জুন, ১৮ দফায় ৩০ জুন থেকে ১৪ জুলাই, ১৯ দফায় ১৫ থেকে ২০ জুলাই, ২০ দফায় ৩০ জুলাই থেকে ১৩ আগস্ট, ২১ দফায় ১৪ থেকে ২৮ আগস্ট, ২২ দফায় ২৯ আগস্ট থেকে ১২ সেপ্টেম্বর, ২৩ দফায় ১৩ থেকে ২৭ সেপ্টেম্বর, ২৪ দফায় ২৮ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর, ২৫ দফায় ১৩ থেকে ২৭ অক্টোবর, ২৬ দফায় ২৮ অক্টোবর থেকে ১১ নভেম্বর, ২৭ দফায় ১২ থেকে ২৬ নভেম্বর, ২৮ দফায় ২৭ নভেম্বর থেকে ১১ ডিসেম্বর, ২৯ দফায় ১৩ থেকে ২৭ ডিসেম্বর, ৩০ দফায় ২৮ ডিসেম্বর থেকে ১১ জানুয়ারি, ৩১ দফায় ১২ থেকে ২৬ জানুয়ারি, ৩২ দফায় ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি, ৩৩ দফায় ১১ থেকে ২৫ ফেব্রুয়ারি, ৩৪ দফায় ২৬ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ, ৩৫ দফায় ১৩ থেকে ২৭ মার্চ এবং ৩৬ দফায় ২৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত কোম্পানিটির লেনদেন বন্ধ ছিল।

 

ঢাকা/এনটি/এনই/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়