ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

লকডাউনে টিসিবির পণ্য বিক্রি বেড়েছে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৪, ১৫ এপ্রিল ২০২১  
লকডাউনে টিসিবির পণ্য বিক্রি বেড়েছে

করোনাভাইরাস মোকাবিলায় সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনের মধ্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি চলছে। নিম্ন আয়ের মানুষের পাশাপাশি মধ্যবিত্তরাও এখন টিসিবির ট্রাকের সামনে দাঁড়িয়ে পণ্য কিনছেন।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাজধানীর মালিবাগ, মৌচাক ও খিলগাঁও এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।  লকডাউনের মধ্যেও সকাল ৯টা থেকে ট্রাকে করে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। পণ্য শেষ না হওয়া পর্যন্ত বিক্রি কার্যক্রম চলবে বলে জানিয়েছেন বিক্রেতারা।  রমজানকে কেন্দ্র করে টিসিবির ট্রাকে এখন চিনি, মশুর ডাল, সয়াবিন তেল, পেঁয়াজ, ছোলা ও খেজুর বিক্রি হচ্ছে। 

ক্রেতার বলছেন, লকডাউনের কারণে পণ্য কিনতে সাধারণ মানুষের ভিড় আগের চেয়ে বেড়েছে। কে কার আগে পণ্য নেবেন, এখানে সে প্রতিযোগিতায় ব্যস্ত ক্রেতারা।

মৌচাক মোড়ে টিসিটির ট্রাকের পণ্য বিক্রেতা তরিকুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, লকডাউনে টিসিবির পণ্য কিনতে লোকজনের ভিড় আগের চেয়ে বেড়েছে।  সকাল ৯টা থেকে পণ্য বিক্রি শুরু করেছি।  শেষ না হওয়া পর্যন্ত চলবে। 

খিলগাঁও রেলগেট এলাকায় টিসিবির পণ্য কিনতে আসা ফারুক হোসেন বলেন, টিসিবির ট্রাকে পণ্য কিনতে দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়। তবে বাজারের চেয়ে এখানে পণ্যের দাম কম। তাই এখানে লাইনে দাঁড়িয়ে পণ্য কিনছেন।

ঢাকা/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়