ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

১০ কোম্পানির পর্ষদ সভা আজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ২৬ এপ্রিল ২০২১   আপডেট: ১১:৩৩, ২৬ এপ্রিল ২০২১
১০ কোম্পানির পর্ষদ সভা আজ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির লভ্যাংশ ও প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভা সোমবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো, আইএফআইসি ব্যাংক, এনসিসি ব্যাংক, ইউনিলিভার, ক্রিস্টাল ইন্স্যুরেন্স, এপেক্স ফুটওয়্যার, পেনিনসুলা চিটাগাং, বিএসসি, আনোয়ার গ্যালভানাইজিং, ই-জেনারেশন ও সী পার্ল বিচ রিসোর্ট।

তথ্য মতে, কোম্পানিগুলোর মধ্যে এনসিসি ব্যাংক ও ক্রিস্টাল ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদ সভায় নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করবে। কোম্পানি দু’টির পরিচালনা পর্ষদ  শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে।

এদিকে আইএফআইসি ব্যাংক, ইউনিলিভার এপেক্স ফুটওয়্যার, পেনিনসুলা চিটাগাং, বিএসসি, আনোয়ার গ্যালভানাইজিং, ই-জেনারেশন ও সী পার্ল বিচ রিসোর্টের পরিচালনা পর্ষদ সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

কোম্পানিগুলোর মধ্যে আইএফআইসি ব্যাংকের বিকেল ৪টায়, এনসিসি ব্যাংকের বেলা ৩টায়, ইউনিলিভারের বিকেল ৪টায়, ক্রিস্টাল ইন্স্যুরেন্সের দুপুর আড়াইটায়, এপেক্স ফুটওয়্যারের দুপুর আড়াইটায়, পেনিনসুলা চিটাগাংয়ের বিকেল ৪টায়, বিএসসির দুপুর ২টা ৩৫ মিনিটে, আনোয়ার গ্যালভানাইজিংয়ের দুপুর আড়াইটায়, ই-জেনারেশনের বেলা ৩টায় ও সী পার্ল বিচ রিসোর্টে বেলা ৩টায় পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

ঢাকা/এনটি/রাখী চাকমা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়