ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৯ কোম্পানির পর্ষদ সভা আজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২৭ এপ্রিল ২০২১  
৯ কোম্পানির পর্ষদ সভা আজ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানির লভ্যাংশ ও প্রান্তিক প্রতবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ সভা মঙ্গলবার (২৭ এপ্রিল) অনুষ্ঠিত হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো, ইসলামী ব্যাংক, ব্যাংক এশিয়া, এবি ব্যাংক, ম্যারিকো, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্স, পদ্মা অয়েল, একমি ল্যাবরেটরিজ, শমরিতা হসপিটাল ও ন্যাশনাল টিউবস।

কোম্পানিগুলোর মধ্যে এবি ব্যাংক, ইসলামী ব্যাংক, ম্যারিকো ও এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের পর্ষদ সভায় ২০২০ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে। আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে।

এদিকে পদ্মা অয়েল, একমি ল্যাবরেটরিজ, শমরিতা হসপিটাল, ন্যাশনাল টিউবস ও ব্যাংক এশিয়ার বোর্ড সভায় অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

কোম্পানিগুলোর মধ্যে ইসলামী ব্যাংকের বেলা ৩টায়, ব্যাংক এশিয়ার দুপুর আড়াইটায়, এবি ব্যাংকের দুপুর দেড়টায়, ম্যারিকোর বিকেল ৪টায়, এশিয়া প্যাসিফিক জেনারেল ইন্স্যুরেন্সের দুপুর আড়াইটায়, পদ্মা অয়েলের দুপুর ২টায়, একমি ল্যাবরেটরিজের বেলা সাড়ে ৩টায়, শমরিতা হসপিটালের দুপুর ২টায় ও ন্যাশনাল টিউবসের বেলা ৩টায় পরিচালনা পর্ষদ সভা অনুষ্ঠিত হবে।

ঢাকা/এনটি/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়