ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৬ কোম্পানির শেয়ারে বিক্রেতা শূন্য

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০১, ৬ মে ২০২১  
৬ কোম্পানির শেয়ারে বিক্রেতা শূন্য

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার আগ্রহ নেই বিনিয়োগকারীদের। লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার ও ইউনিট সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করেছে। ফলে কোম্পানিগুলোর শেয়ার ও ইউনিট বিক্রেতা শূন্য হয়ে পড়েছে।

বৃহস্পতিবার (৬ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলোর হলো, এনআরবিসি ব্যাংক, জিবিবি পাওয়ার, মেট্রো স্পিনিং, ই-জেনারেশন, তৌফিকা ফুড ও ন্যাশনাল ফিড মিলস।

এনআরবিসি ব্যাংক: বুধবার এনআরবিসি ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৬০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১৪.৮০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

জিবিবি পাওয়ার: বুধবার জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.৮০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৩২.৭০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

মেট্রো স্পিনিং: বুধবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ১২.১ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ই-জেনারেশন: বুধবার ইজেনারেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.২০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৪৫.৩০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

তৌফিকা ফুড: বুধবার তৌফিকা ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ২০.৫০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ২২.৫০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল ফিড মিলস: বুধবার ন্যাশনাল ফিড মিলসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.২০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার সর্বশেষ লেনদেন হয়েছে ৩৩.২০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

ঢাকা/এনটি/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়