Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১০ জিলক্বদ ১৪৪২

১৮ কোম্পানির পর্ষদ সভা আজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ৯ মে ২০২১  
১৮ কোম্পানির পর্ষদ সভা আজ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৮ কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদ এবং ট্রাস্টি সভা রোববার (৯ মে) অনুষ্ঠিত হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো, উত্তরা ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, আলহাজ টেক্সটাইল, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, ন্যাশনাল পলিমার, খান ব্রাদার পিপি ওভেন, লুবরেফ বাংলাদেশ, পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, জনতা ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম মিউচ্যুয়াল ফান্ড ও এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

উত্তরা ব্যাংক লিমিটেড: এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

প্রিমিয়ার ব্যাংক: এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

সাউথইস্ট ব্যাংক: এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

লুবরেফ বাংলাদেশ লিমিটেড: এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

আলহাজ টেক্সটাইল: এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট: এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ন্যাশনাল পলিমার: এ কোম্পানির বোর্ড সভা ৯ মে বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

খান ব্রাদার পিপি ওভেন: এ কোম্পানির বোর্ড সভা ৯ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১২টা ৪০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিত হয়। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

জনতা ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: এ ফান্ডের ট্রাস্টি সভা ৯ মে দুপুর ১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ মার্চ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে তা অনুমোদন করা হবে।

ঢাকা/এনটি/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়