ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

৬ মিউচ্যুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ১১ মে ২০২১  
৬ মিউচ্যুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬টি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি চলতি হিসাব বছরে তৃতীয় প্রান্তিক (জানুয়ারি-মার্চ, ২০২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

মঙ্গলবার (১১ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ট্রাস্ট ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ০.০৮ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ০.৭৪ টাকা। আর তিন প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ১.৮৩ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান ছিল ১.২৮ টাকা।

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ০.১০ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ০.৭৩ টাকা। আর তিন প্রান্তিক মিলে অর্থাৎ ৯ মাসে (জুলাই, ২০২০-মার্চ, ২০২১) ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ১.৭০ টাকা।  আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ১.৩৭ টাকা।

ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে ০.০৯ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান ছিল ০.৭৬ টাকা।  আর তিন প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ১.৭১ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান ছিল ১.২৫ টাকা।

আইএফআইসি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ০.০৪ টাকা।  আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ১.০২ টাকা। আর তিন প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ১.৭৬ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ইউনিট প্রতি লোকসান ছিল ১.৬৬ টাকা।

ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ০.০৫ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ০.৭৭ টাকা। আর তিন প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ১.৬৬ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ১.২৩ টাকা।

ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড: তৃতীয় প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি লোকসান হয়েছে০. ০১ টাকা।  গত হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছির ০.৭৯ টাকা। আর তিন প্রান্তিকে ফান্ডটির ইউনিটপ্রতি আয় হয়েছে ১.৭৫ টাকা। আগের হিসাব বছরের একই সময়ে ইউনিটপ্রতি লোকসান ছিল ১.৪৯ টাকা।

এনটি/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়