Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

পুঁজিবাজারে ১২ কোম্পানির শেয়ার বিক্রেতা সংকটে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ১৬ মে ২০২১  
পুঁজিবাজারে ১২ কোম্পানির শেয়ার বিক্রেতা সংকটে

ঈদের ছুটির পর রোববার (১৬ মে) পুঁজিবাজার খুলেছে। এদিন তালিকাভুক্ত ১২ কোম্পানির শেয়ার বিক্রিতে ছিল বিনিয়োগকারীদের অনাগ্রহ। ফলে এসব কোম্পানি বিক্রেতা সংকটে পড়ে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

যেসব কোম্পানির শেয়ারে বিক্রিতা সংকটে পড়েছে সেগুলো হচ্ছে, অ্যাডভেন্ট ফার্মা, সুহৃদ, ইনডেক্স এগ্রো, এমএল ডাইং, মেঘনা কনডেন্স মিল্ক, সায়হাম টেক্সটাইল, জেনারেশন নেক্সট ফ্যাশন, এনআরবিসি ব্যাংক, রিং সাইন, সাইফ পাওয়ারটেক, সাফকো স্পিনিং এবং হামিদ ফেব্রিক্স।

জানা গেছে, অ্যাভেন্ট ফার্মার শেয়ার লেনদেন ২১.২০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৩.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ২.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ:  কোম্পানিটির শেয়ার লেনদেন ১৬.৫০ টাকায় শুরু হয়েছে । সর্বশেষ কোম্পানিটির শেয়ার ১৬.৫০ টাকায় লেনদেন হয়েছে। কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ইনডেক্স এগ্রো: কোম্পানিটির শেয়ার লেনদেন ৮০.৫০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ৮০.৫০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ৭.৩০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

এমএল ডাইং: কোম্পানিটির শেয়ার লেনদেন ৩৫.৬০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ৩৬.৫০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ৩.৩০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

মেঘনা কনডেন্স মিল্ক: কোম্পানিটির শেয়ার লেনদেন ১০.৩০ টাকায় শুরু হয়েছে । সর্বশেষ লেনদেন হয়েছে ১১.২০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।
সায়হাম টেক্সটাইল: কোম্পানিটির শেয়ার লেনদেন ১৯.৭০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ২১.৩০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৭৯ শতাংশ বেড়েছে।

জেনারেশন নেক্সট ফ্যাশন: কোম্পানিটির শেয়ার লেনদেন ৪.২০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ৪.৫০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

এনআরবিসি ব্যাংক: কোম্পানিটির শেয়ার লেনদেন ২০.৫০ টাকায় শুরু হয়েছে । সর্বশেষ লেনদেন হয়েছে ২১.৫০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১.৯০ টাকা বা ৯.৬৯ শতাংশ বেড়েছে।

রিং সাইন: কোম্পানিটির শেয়ার লেনদেন ৬.৫০ টাকায় শুরু হয়েছে। সর্বশেষ লেনদেন হয়েছে ৬.৮০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

সাইফ পাওয়ারটেক: কোম্পানিটির শেয়ার লেনদেন ২৩.৬০ টাকায়  শুরু হয়েছে । সর্বশেষ লেনদেন হয়েছে ২৫ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৬৪ শতাংশ বেড়েছে।

সাফকো স্পিনিং: কোম্পানিটির শেয়ার লেনদেন ১১.৯০ টাকায়  শুরু হয়েছে। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৬০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.৫৬ শতাংশ বেড়েছে।

হামিদ ফেব্রিক্স: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬.১০ টাকায়। সর্বশেষ লেনদেন হয়েছে ১৭.২০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৫৫ শতাংশ বেড়েছে।

ঢাকা/এনএফ/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়