ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ছিন্নমূলদের সহায়তায় এনআরবিসি ব্যাংকের পরিচালকরা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০২, ১৭ মে ২০২১  
ছিন্নমূলদের সহায়তায় এনআরবিসি ব্যাংকের পরিচালকরা

ঈদ উপলক্ষে প্রত্যন্ত গ্রামাঞ্চলের ছিন্নমূল ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছে এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংকের পরিচালকরা।

পরিচালকদের পক্ষ থেকে পরিবার প্রতি আড়াই হাজার টাকা করে দেওয়া হয়েছে। ঈদের আগের দিন এই অর্থ পাঠানো হয়েছে অসহায় পরিবারের অভিভাবকদের ব্যাংক অ্যাকাউন্টে।

দেশের বিভিন্ন জেলার গ্রামীণ শাখা থেকে এই অর্থ বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারের অভিভাবকের  জাতীয় পরিচয়ত্রের বিপরীতে নামমাত্র খরচে অ্যাকাউন্ট খুলে এই অর্থ প্রদান করা হয়েছে।  অন্তত ২ হাজার ৫০০ পরিবার এই অর্থ পেয়েছেন। 

ঈদ উপহার হিসেবে ব্যাংকের ৯ জন পরিচালক এসএম পারভেজ তমাল, আবু বকর চৌধুরী, মোহাম্মদ নাজিম, একেএম মোস্তাফিজুর রহমান, এএম সাইদুর রহমান, রফিকুল ইসলাম মিয়া আরজু, মোহাম্মদ আদনান ইমাম, লকিয়ত উল্লাহ ও মোহাম্মদ ওলিউর রহমান মিলে সর্বমোট ৫০ লাখ টাকা দিয়েছেন ।

ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, ‘করোনাভাইরাসের কারণে ছিন্নমূল ও প্রান্তিক আয়ের মানুষেরা সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন। এসব মানুষদের পরিবারের সবার মুখে হাসি ফোটানোর জন্য আমরা এই উদ্যোগ গ্রহণ করি। স্বচ্ছতার সঙ্গে প্রকৃত ক্ষতিগ্রস্ত মানুষদের অর্থ প্রদান নিশ্চিত করতে আমরা ব্যাংক অ্যাকাউন্টে আর্থিক সহায়তা প্রদান করেছি। এনআরবিসি ব্যাংকের মূল লক্ষ্য সুবিধা বঞ্চিত মানুষদের পাশে থাকা। তাদের প্রয়োজনকে অগ্রাধিকার দিয়ে আমরা না না ধরনের উদ্যোগ ইতোমধ্যে গ্রহণ করেছি। ব্যাংকিং সেবার আওতায় এনে তাদের জীবনমানের উন্নয়ন ঘটাতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। ’

ঢাকা/সুমন/আরিফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়