ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘ফোটন বেস্ট কাস্টমার কেয়ার’ এর পুরস্কার প্রদান

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৯, ২৪ মে ২০২১  
‘ফোটন বেস্ট কাস্টমার কেয়ার’ এর পুরস্কার প্রদান

এসিআই মটরস্ লিমিটেড ফোটন মোটর গ্রুপের পক্ষ থেকে ২০২১ সালে ‘বেস্ট কাস্টমার কেয়ার’ পুরষ্কার অর্জন করেছে।

এসিআই মটরস্ সার্ভিস টিমকে এই পুরষ্কারের স্বীকৃতি জানাতে রোববার (২৩ মে) এসিআই মটরস এর প্রধান কার্যালয়ে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি উদ্বোধন করেন এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। এসিআই মটরস্-এর অন্যান্য কর্মকর্তারা এবং অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে ফোটন মোটর গ্রুপের উচ্চপদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বক্তারা আন্তরিক সেবা প্রদানের জন্য সার্ভিস টিমকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এই সেবার মান আরো উন্নত করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মটরস্, ফোটন ব্র্যান্ড নিয়ে ২০১৯ সাল থেকে তাদের বাণিজ্যিক যানবাহন ব্যবসা শুরু করেছিল। শুরু থেকেই এসিআই মটরস পণ্যের গুণগত মান এবং বিক্রয়োত্তর সেবা প্রদানের ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে কাজ করছে।

এসিআই মটরস্ দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি যারা সকল প্রকার কৃষি যন্ত্রপাতি বিপণন করে থাকে। এছাড়াও কোম্পানিটি ইয়ামাহা মোটর সাইকেল, পাওয়ার জেনারেশন এবং সকল প্রকার কনস্ট্রাকশন ইকুইপমেন্ট বিক্রি করে থাকে। এসিআই মটরস দ্রুত সময়ের মধ্যে সার্ভিস এবং দেশব্যাপী সার্ভিস ও স্পেয়ার পার্টস নেটওয়ার্ক এর জন্য সুপরিচিত। ফোটন বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলির মধ্যে একটি। এখন পর্যন্ত ফোটন বিশ্বব্যাপী এক কোটিরও বেশি গাড়ি বিক্রি করেছে।

গত ২ বছরের যাত্রায় এসিআই মটরস্ বাংলাদেশে ৮০০ এরও বেশি সন্তুষ্ট গ্রাহক তৈরি করেছে। গ্রাহকদের সার্ভিস এর নিশ্চয়তা প্রদানের জন্য এসিআই মটরস্ এর রয়েছে ৩০টি থ্রীএস ডিলার ও সার্ভিস পয়েন্ট। এছাড়াও যেকোনো জায়গায় সার্ভিস দেয়ার জন্য এসিআই মটরস এর রয়েছে নিজস্ব সার্ভিস টিম। গ্রাহক সন্তুষ্টি অর্জন ও সার্ভিস প্রদানের স্বীকৃতিস্বরূপ বিশ্বের শতাধিক ফোটন ডিলারদের মধ্য থেকে এসিআই মটরস্ এই পুরষ্কার অর্জন করেছে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়