ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অনলাইন মার্কেটপ্লেস তৈরির জন্য বিসিকের সঙ্গে ড্রিম৭১ এর চুক্তি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ২৮ মে ২০২১  
অনলাইন মার্কেটপ্লেস তৈরির জন্য বিসিকের সঙ্গে ড্রিম৭১ এর চুক্তি

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) অনলাইন মার্কেটিং প্ল্যাটফর্ম তৈরির লক্ষ্যে পরামর্শক সংস্থা ড্রিম ৭১ বাংলাদেশ লিমিটেডের সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

শুক্রবার (২৮ মে) বিসিক প্রশিক্ষণ ইনস্টিটিউটে (স্কিটি) এই চুক্তি স্বাক্ষরিত হয়।  

বিসিক অনলাইন মার্কেটিং প্ল্যাটফর্মে সারা দেশের ক্ষুদ্র, কুটির, মাঝারি শিল্প উদ্যোক্তারা তাদের উৎপাদিত পণ্য বিপণনের সুযোগ পাবেন। 

বিসিক সচিব মো. মফিদুল ইসলাম এবং পরামর্শক সংস্থা ড্রিম ৭১ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাশাদ কবির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। 

অনুষ্ঠানে বিসিক চেয়ারম্যান মো. মোশতাক হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বক্তব্যে বিসিক চেয়ারম্যান বলেন, বিসিক অনলাইন মার্কেটিং প্ল্যাটফর্মে উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিপণনের জন্য সারাদেশে বিসিকের ৬৪টি জেলা অফিস ও ৭৬টি শিল্পনগরীতে ডিসপ্লে সেন্টার ও বিক্রয়কেন্দ্র স্থাপন করা হবে। এজন্য অবকাঠামোগত সুবিধা বিসিকের রয়েছে।  অনলাইন মার্কেটিং প্ল্যাটফর্মে পণ্য বিপণনের মাধ্যমে উদ্যোক্তারা উপকৃত হবেন। 

অনুষ্ঠানে বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ, পরিচালক (বিপণন, নকশা ও কারুশিল্প) মো. আলমগীর হোসেন, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মো. ফারুক, বিসিক মহাব্যবস্থাপক ও অধ্যক্ষ, স্কিটি প্রকৌশলী মো. শফিকুল আলম, মহাব্যবস্থাপক (বিপণন) অখিল রঞ্জন তরফদারসহ বিসিক, এটুআই ও ড্রিম ৭১ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

শিশির/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়