ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘মাদক আসতো সীমান্তবর্তী এলাকা থেকে, বিক্রি হতো সারাদেশে’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ৩১ মে ২০২১  
‘মাদক আসতো সীমান্তবর্তী এলাকা থেকে, বিক্রি হতো সারাদেশে’

ভয়ঙ্কর মাদক এলএসডি (ফাইল ফটো)

ভয়ংকর মাদক এলএসডিসহ গ্রেপ্তার পাঁচ আসামি অভিনব কৌশলে দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে কৌশলে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

সোমবার (৩১ মে) এই পাঁচ আসামিকে আদালতে হাজির করে ১০ দিন করে রিমান্ড আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার সাব-ইন্সপেক্টর বদরুল আল আমিন। রিমান্ড আবেদনে তিনি এমনটাই উল্লেখ করেছেন।

ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে বিকেলে আসামিদের রিমান্ড আবেদনের ওপর শুনানি হবে।

যাদের রিমান্ড আবেদন করা হয়েছে তারা হলেন-সিরাজুস সালেকীন ওরফে তপু, এসএম মনওয়ার আকিব ওরফে আনান, নাজমুস সাকিব, সাইফুল ইসলাম ওরফে সাইফ এবং নাজমুল ইসলাম।

রিমান্ড আবেদনে বলা হয়, আসামিরা দীর্ঘদিন যাবৎ ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় অনলাইন ও অফলাইনে যোগাযোগ করে সম্প্রতি আবিষ্কৃত এলএসডি মিশ্রিত প্রিন্টের ব্লট পেপার ও অবৈধ নেশাজাতীয় মিথাইল অ্যাম্ফাটামিনযুক্ত মাদকদ্রব্য কথিত আইস এবং গাঁজা মাদক বেচাকেনা করে আসছে। আসামিরা তাদের পলাতক অন্যান্য অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীদের সহযোগিতায় বিভিন্ন উপায়ে দেশের বাইরে থেকে অবৈধ মাদকদ্রক্য এলএসডি মিশ্রিত ব্লট পেপার,  অবৈধ নেশাজাতীয় মিথাইল অ্যাম্ফাটামিনযুক্ত মাদকদ্রব্য কথিত আইস এবং গাঁজা সংগ্রহ করে বিক্রি করতো। প্রাথমিক তদন্তে আসামিদের মামলার ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে তথ্য প্রমাণ পাওয়া গেছে।

আসামিরা সংঘবদ্ধ মাদক বিক্রেতা ও সরবরাহকারী দলের সক্রিয় সদস্য। তারা অভিনব কৌশলে দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে কৌশলে ঢাকায় এনে শহরসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল তথ্য প্রমাণ রয়েছে। তারা মাদক সরবরাহ করে দেশের যুবসমাজ বিশেষ করে ছাত্র সমাজকে ধ্বংসের পথে ধাবিত করছে।

রোববার ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এই ৫ জনকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা/মামুন/এমএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়