ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গুলশানে যাত্রা শুরু করলো সীমান্ত ব্যাংক 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ২৪ জুন ২০২১  
গুলশানে যাত্রা শুরু করলো সীমান্ত ব্যাংক 

রাজধানীর গুলশানে যাত্রা শুরু করলো সীমান্ত ব্যাংক লিমিটেডে।

বৃহস্পতিবার (২৪ জুন) দুপুরে এ শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক ও সীমান্ত ব্যাংকের চেয়ারম্যান মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে বিজিবি প্রধান বলেন, ‘দেশের গুরুত্বপূর্ণ অঞ্চলগুলোতে আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়া হবে। উন্নত গ্রাহকসেবা এবং সময়োপযোগী বিভিন্ন স্কিমের মাধ্যমে সীমান্ত ব্যাংক সামনে এগিয়ে যাচ্ছে। পাশাপাশি গ্রাহকদের চাহিদা বিবেচনায় সীমান্ত ব্যাংক রিটেইল ব্যাংকিংয়ের বিভিন্ন সেবা দেওয়া হচ্ছে।’

তিনি জানান, এ ব‌্যাংক থেকে পার্সোনাল লোন, হোম লোন, কার লোন, ক্ষুদ্র এবং মাঝারি শিল্পের জন্য এসএমই লোন, কৃষকদের জন্য জামানতবিহীন কৃষিঋণ, নারী উদ্যোক্তাদের জন্য জামানতবিহীন ‘নারীশক্তি’ ঋণ, শিক্ষার্থীদের অনলাইন শিক্ষা উপকরণের জন্য প্রযুক্তি ঋণসহ নানা ধরনের সেবা চালু করেছে। এছাড়া সীমান্ত ব্যাংক ইতিমধ্যে ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাংকিং এবং রেমিট‌্যান্স সেবাসহ নানা রকম আধুনিক  সেবা চালু করেছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীমান্ত ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুখলেসুর রহমান।

ঢাকা/মাকসুদ/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়