Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

নীলাদ্রি লেকে ওয়ালটন রাইস কুকারের ওভিসি’র শুটিং

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৪, ১৬ সেপ্টেম্বর ২০২১  
নীলাদ্রি লেকে ওয়ালটন রাইস কুকারের ওভিসি’র শুটিং

নীলাদ্রি লেকের ধারে শুটিং চলাকালে নেওয়া স্থিরচিত্র

একপাশে ভারতের মেঘালয় সীমান্তঘেঁষা পাহাড়। চারধারে উঁচু টিলা। নিচে স্বচ্ছ নীল জলরাশি। পাশেই টাঙ্গুয়ার হাওর। বলছি স্বর্গীয় সৌন্দর্য্যে ভরা নীল রঙে রূপায়িত আদুরে লেক নীলাদ্রির কথা। সুনামগঞ্জের তাহিরপুরে মোহনীয় এই প্রকৃতির মাঝে হৃদয়ছোঁয়া এক গল্প নিয়ে সম্প্রতি সম্পন্ন হয়েছে ওয়ালটন রাইস কুকারের একটি ওভিসি’র শুটিং। নীলাদ্রি লেক ছাড়াও দৃশ্য ধারণ করা হয়েছে পার্শ্ববর্তী জাদুকাটা নদী ও টেকেরঘাট এলাকার বিভিন্ন নয়নাভিরাম স্পটে।

ওয়ালটন কিচেন অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ম্যানেজার ফজলে রাব্বি খাদেম জানান, রাইসকুকারের টার্গেট অডিয়েন্স বিবেচনায় রেখে ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও চিফ মার্কেটিং অফিসার ফিরোজ আলম গল্পটি লিখেছেন। ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এবং ব্র্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান ছিলেন ওই কার্যক্রমের সার্বিক নির্দেশনায়। দুই দিনব্যাপী ওভিসি’র শুটিং শেষ হয়েছে ৮ সেপ্টেম্বর। শিগগিরই ওই ওভিসি ওয়ালটন কিচেন অ্যাপ্লায়েন্সের ফেসবুক পেজ এবং ওয়ালটনের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।

ফিরোজ আলম বলেন, ‘টাচি একটি গল্পে রাইস কুকারের ওভিসিটি সাজানো হয়েছে। একজন শিক্ষকের প্রতি শিক্ষার্থীর যে দায়িত্ব ও কর্তব্য থাকে, তা গল্পে ফুটে উঠেছে। পরিবারের পরে ব্যক্তিজীবনে সফলতার ক্ষেত্রে সবচেয়ে বেশি ভূমিকা রাখেন শিক্ষক। গল্পের ধারাবাহিকতায় এ বিষয়টি গুরুত্বসহ উঠে এসেছে। আশা করছি, ওভিসিটি সবার ভালো লাগবে।’

আমিন খান বলেন, ‘দারুণ একটি গল্প নিয়ে রাইস কুকারের ওভিসির শুটিং শেষ হয়েছে। প্রাকৃতিক সৌন্দর্যের দেশ বাংলাদেশ। দেশীয় কারখানায় নিজস্ব ব্যবস্থাপনায় উৎপাদিত আমাদের পণ্য এবং দেশের ওই প্রাকৃতিক সৌন্দর্য্যরে সমন্বয়ে তৈরি হয়েছে ওভিসিটি, যা দর্শকদের মুগ্ধ করবে বলে আমাদের প্রত্যাশা।’

জানা গেছে, সম্প্রতি ক্রেতা চাহিদা বিবেচনায় ওয়ালটন বাজারে নিয়ে এসেছে পিএপিই (PAPE) সিরিজের তিন মডেলের নতুন এক্সক্লুসিভ রাইস কুকার। নতুন রাইস কুকারে ব্যবহৃত হয়েছে স্বচ্ছ ফুড গ্রেডেড স্টিমার, যা সহজে ভাঙে না। ১.৮, ২.২ ও ২.৮ লিটারের তিনটি বিভিন্ন সাইজের এই রাইস কুকারের বডিতে আছে মেটালিক ফিনিস, যা বছরের পর বছর রাইস কুকারকে রাখে নতুনের মতো। আছে ইলেকট্রিক শক প্রুফ বডি। ফলে রান্নার সময় রাইস কুকারে স্পর্শ করলেও শক লাগবে না। এসব রাইস কুকারের মূল্য রয়েছে সবার ক্রয়সীমার মধ্যেই। শিগগিরই ড্রাম টাইপ রাইস কুকার বাজারে ছাড়ার পরিকল্পনা করছে ওয়ালটন।
দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ওয়ালটনের আছে ৭৬টি সার্ভিস সেন্টার। এসব সেন্টারে কাজ করছেন আড়াই হাজারের বেশি সার্ভিস এক্সপার্ট।

মাহফুজুর রহমান/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়