ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পরিচালন ব্যবস্থা ডিজিটালাইজড করলো লুব-রেফ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৬, ১৮ অক্টোবর ২০২১   আপডেট: ০৯:৪০, ১৮ অক্টোবর ২০২১
পরিচালন ব্যবস্থা ডিজিটালাইজড করলো লুব-রেফ

শেয়ারবাজারে জ্বালানি ও বিদ্যুৎ খাতে তালিকাভুক্ত কোম্পানি  লুব-রেফ (বাংলাদেশ) এর সকল কার্যক্রম এখন থেকে সম্পূর্ণ ডিজিটাল পদ্ধতিতে সম্পাদিত হবে। ফলে পরিচালন ব্যবস্থায় ডিজিটালাইজড হলো কোম্পানিটি।

রোববার (১৭ অক্টোবর) লুব-রেফ (বাংলাদেশ) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, লুব-রেফ (বাংলাদেশ) এর সকল কার্যক্রম সম্পূর্ণ ডিজিটাল পদ্ধতিতে সম্পাদিত করার লক্ষ্যে গত ১০ অক্টোবর প্রধান শাখায় সেন্ট্রালাইজড ডাটা ম্যানেজমেণ্ট সিস্টেমের (এসএপি) উদ্বোধন করা হয়। এসএপি গো লাইভ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলৈন কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ ইউসুফ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লুব-রেফ (বাংলাদেশ) এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ ইউসুফ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী দেশের সকল সরকারি-বেসরকারি অফিস-আদালতে ডিজাটাল পদ্ধতির পরিচালন ব্যবস্থায় আজ আমরা আরো একধাপ এগিয়ে গেলাম। আমরা আশা করছি দেশীয় লুব্রিকেন্ট ব্র্যান্ড হিসেবে বিএনও দেশের অর্থনীতিতে আরও বেশি করে অবদান রাখতে পারবে।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন— পরিচালক (মার্কেটিং) সালাউদ্দিন ইউসুফ, পরিচালক (রিয়েল এস্টেট অ্যান্ড অ্যাসেট ম্যানেজমেন্ট) ডা. ইশরাত জাহান, হেড অব কর্পোরেট ফাইন্যান্স অ্যান্ড ম্যানেজমেন্ট সুহাইল আহমেদ, জিএম (টেকনিক্যাল) ড. খন্দকার জাকির হোসাইন এবং প্রধান মানব সম্পদ কর্মকর্তা ও কোম্পানি সচিব মো. মশিউর রহমান।

ঢাকা/এনটি/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়