ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাজারে নতুন পণ্য নিয়ে আসছে হ্যাফলে

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ২৬ নভেম্বর ২০২১  
বাজারে নতুন পণ্য নিয়ে আসছে হ্যাফলে

বাংলাদেশে বাজার সম্প্রসারণের লক্ষ্য নিয়ে কাজ করছে জার্মান কোম্পানি হ্যাফলে। এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটি সম্প্রতি ওয়াশিং মেশিন, ডিশ ওয়াশার, ওয়াক ইন ক্লোসেট অ্যাকসেসরিজ, রি-ইনভেন্ট সিরিজ, ৩০০ কেজি উডেন স্লাইডিং ডোর—এসব পণ্য বাজার ছেড়েছে।

হ্যাফলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এ বিষয়ে বৃহস্পতিবার (২৫ নভেম্বর) হ্যাফলে বাংলাদেশের স্টোর ম্যানেজার ফখরুল আমিন বলেন, ভোক্তাদের চাহিদা বিবেচনায় নিয়েই নিত্যনতুন পণ্য আনা হচ্ছে। ফলে প্রিমিয়াম রান্নাঘর গড়ে তোলা ও বাড়ির সাজসজ্জায় বিশ্বমানের উপকরণের একটি ওয়ান-স্টপ সেন্টার বা এক জায়গায় সব পণ্য পাওয়ার অন্যতম এক ব্র্যান্ড হয়ে উঠেছে হ্যাফলে।

তিনি বলেন, ভোক্তারা তাদের প্রয়োজন অনুযায়ী হ্যাফলের পণ্য কিনে রান্নাঘরে ফিট করার জন্য স্টোরেজের একটি অংশ বা বসার ঘরে সুন্দর পার্টিশন দিতে কিংবা এমনকি ওয়ার্ডরোবের একটি অংশও সাজিয়ে তুলতে পারেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতিষ্ঠানটি বর্তমানে বাংলাদেশে ডিজিটাল লক বা নিরাপত্তাব্যবস্থা, বার্নার ও কুকার হুড, মাইক্রোওয়েভ ওভেন, বৈদ্যুতিক ওভেন, ডিপ ফ্রাইয়ার, বেকিং, গ্রিলিং ও বারবিকিউর বিভিন্ন সরঞ্জাম, স্লাইডিং ফোল্ডিংসহ এ ধরনের নানা পণ্য বাজারজাত করছে। এসব পণ্য বাজারজাতকরণে ইতিমধ্যে সারা দেশে তাদের ডিলার বা পরিবেশক সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪০।

হ্যাফলের স্টেনলেস স্টিল দিয়ে তৈরি আধুনিক বার্নার ও কুকার হুড ব্যবহার করে রান্নাঘর পরিষ্কার ও ধোঁয়ামুক্ত রাখা যায়। এগুলোয় কম সময়ে রান্না করা যায়, খাবারের মানও বজায় থাকে। কারণ, হ্যাফলের বার্নার ও কুকার হুড সব রকমের রান্নার পাত্রে সমানভাবে তাপ দেয়।

/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়