ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চট্টগ্রামে প্রিমিয়ার ব্যাংকের রিজিওনাল কাস্টমার মিট

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৬, ৩০ নভেম্বর ২০২১  
চট্টগ্রামে প্রিমিয়ার ব্যাংকের রিজিওনাল কাস্টমার মিট

চট্টগামের গ্রাহকদের নিয়ে দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের রিজিওনাল 'কাস্টমার মিট' সম্প্রতি নগরীর পেনিনসুলা হোটেলে অনুষ্ঠিত হয়েছে।

প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী জনাব এম. রিয়াজুল করিমের (এফসিএমএ) সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা জনাব মুহাম্মদ আলী। ব্যাংকের এসইভিপি, এসএমই এবং কৃষি বিভাগের প্রধান জনাব মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিনের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন ব্যাংকের এসইভিপি ও সিসিও জনাব আনিসুল কবির, আগ্রাবাদ শাখার ব্যবস্থাপক জনাব ফখরুল ইসলাম।

অনুষ্ঠানে গ্রাহকদের পক্ষ থেকে ব্যাংকের সেবা ও বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন আলহাজ্ব ইসমাইল হোসেন (কাউন্সিলর), আবদুর রহিম, রাকিব আহমেদ চৌধুরী, ফরিদ আহমেদ, এস এম কামাল উদ্দিন, ফজলুল কাদের, এনামুল আজিজ চৌধুরী, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বারসহ আরও অনেকে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের উপদেষ্টা জনাব মুহাম্মদ আলী বলেন, প্রিমিয়ার ব্যাংক দেশের উদ্যোক্তা ও ব্যবসায়ীদের অর্থের যোগান দেয়ার মধ্য দিয়ে দেশের অর্থনীতির ভীত শক্তিশালী করতে কাজ করে যাচ্ছে। আমরা উত্তরোত্তর ব্যাংকটিকে দেশের অন্যতম শীর্ষ ব্যাংকে রূপান্তর করতে সক্ষম হয়েছি।

অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংকের চট্টগ্রাম অঞ্চলের সকল শাখা প্রধান, ব্যাংকের বিশিষ্ট গ্রাহক ও ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

শেখ সুমন/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়