ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শেয়ারবাজারের উন্নয়নে অর্থ মন্ত্রণালয়ের বৈঠক মঙ্গলবার

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ২ ডিসেম্বর ২০২১  
শেয়ারবাজারের উন্নয়নে অর্থ মন্ত্রণালয়ের বৈঠক মঙ্গলবার

শেয়ারবাজারের উন্নয়নে অর্থমন্ত্রীর কাছে স্টেকহোল্ডারদের প্রস্তাবনা বাস্তবায়ন কাজ সমন্বয় ও তদারকির জন্য অর্থ মন্ত্রণালয়ে বৈঠক অনুষ্ঠিত হবে।

আগামী ৭ ডিসেম্বর (মঙ্গলবার) বেলা ১১টায় অর্থ মন্ত্রণালয়ের শেয়ারবাজারের তদারকি কমিটির উদ্যোগে এ বৈঠকের আয়োজন করা হয়েছে।

গত ১ ডিসেম্বর চিঠিটি ইস্যু করেন অর্থ মন্ত্রণালয়ে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব এবং শেয়ারবাজার কার্যক্রম সমন্বয় ও তদারকি কমিটির সদস্য সচিব ড. নাহিদ হোসেন। ওই চিঠি সংশ্লিষ্ট পাঁচটি প্রতিষ্ঠানের প্রধানদের কাছে পাঠানো হয়েছে। প্রতিষ্ঠানগুলো হলো- সিনিয়র সচিব অর্থ মন্ত্রণালয়, বাংলাদেশ ব্যাংক, জাতীয় রাজস্ব বোর্ড (এনসবিআর), বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)।

সভায় সভাপতিত্ব করবেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব এবং পুঁজিবাজার কার্যক্রম সমন্বয় ও তদারকি কমিটির আহ্বায়ক মফিজ উদ্দীন আহমেদ।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, শেয়ারবাজারের উন্নয়নে অর্থমন্ত্রীর সঙ্গে অংশীজনের মতবিনিময় সভার প্রস্তাবসমূহের যথাযথ বাস্তবায়ন কাজ সমন্বয় ও তদারকির জন্য বৈঠক করা হবে। বৈঠকে কমিটির কর্মকর্তাদেরকে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

ঢাকা/এনটি/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়