ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৫ কোম্পানির শেয়ার বিক্রেতা শূন্য

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১২:৫৬, ৯ জানুয়ারি ২০২২
৫ কোম্পানির শেয়ার বিক্রেতা শূন্য

শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচটি কোম্পানির শেয়ার বিক্রির আগ্রহ নেই বিনিয়োগকারীদের। রোববার (৯ জানুয়ারি) লেনদেন চলাকালীন সময় কোম্পানি পাঁচটির শেয়ার সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা বিক্রেতা শূন্য হয়ে পড়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলো হলো - ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং, রংপুর ফাউন্ড্রি, বসুন্ধরা পেপার এবং ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স: বৃহস্পতিবার (৬ জানুয়ারি) ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৮.৩০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৫.১০ টাকায়। সে হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৬.৮০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং: বৃহস্পতিবার খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১ টাকায়। সে হিসেবে এই প্রতিষ্ঠানটির শেয়ার দর ১ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

রংপুর ফাউন্ড্রি: রংপুর ফাউন্ড্রির শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ১৪৫.৮০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬০.৩০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ১৪.৫০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

বসুন্ধরা পেপার: বৃহস্পতিবার বসুন্ধরা পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫১.২০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৬.৩০ টাকায়। কোম্পানিটির শেয়ার দর ৫.১০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ড: বৃহস্পতিবার ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.২০ টাকা। রোববার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৫০ টাকায়। প্রতিষ্ঠানটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৮৪ শতাংশ বেড়েছে।

ঢাকা/এনটি/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়