ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

ওয়ালকার্টে বাটার পণ্যে ৩৩ শতাংশ মূল্যছাড়, ফ্রি ডেলিভারি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ২২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৪৮, ২২ জানুয়ারি ২০২২
ওয়ালকার্টে বাটার পণ্যে ৩৩ শতাংশ মূল্যছাড়, ফ্রি ডেলিভারি

বাংলাদেশি ই-কমার্স প্ল্যাটফর্ম ওয়ালকার্ট নানা সুবিধা দিচ্ছে গ্রাহকদের। এর অংশ হিসেবে নতুন বছর উপলক্ষে বাটার সব ধরনের পণ্যে ৩৩ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। আছে ফ্রি হোম ডেলিভারির সুবিধা। আকর্ষণীয় গিফট ভাউচার পাওয়ার সুযোগও আছে।

ওয়ালকার্ট লিমিটেডের ইনচার্জ শওকত ইলাহী জানিয়েছেন, এখন ওয়ালকার্ট থেকে বাটার যেকোনো পণ্য কেনায় সরাসরি ৩৩ শতাংশ মূল্যছাড় পাচ্ছেন গ্রাহকরা। পাশাপাশি আছে গিফট ভাউচার সুবিধা। বাটার যেকোনো শোরুম থেকে গিফট ভাউচার সুবিধা নিতে পারবেন ক্রেতারা। ওয়ালকার্টে অর্ডার দেওয়া পণ্য ১ থেকে ৫ কর্মদিবসের মধ্যে বিনামূল্যে হোম ডেলিভারি দেওয়া হচ্ছে। সর্বনিম্ন ২০০ টাকার শপিং করলেই ফ্রি ডেলিভারি সুবিধা দেওয়া হচ্ছে।

তিনি জানান, ওয়ালকার্টের এই মূল্যছাড় সুবিধা চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। ওয়ালকার্ট থেকে বাটার পণ্য কেনায় ব্যবহার করা যাবে এই ক্যাম্পেইন লিঙ্ক-https://cutt.ly/cIANP5x। এছাড়া ঘরে বসেই ‘ওয়ালকার্ট ডটকম’ (https://www.walcart.com/) ওয়েবসাইট থেকে সহজেই দেশ-বিদেশের জনপ্রিয় সব ব্র্যান্ডের পণ্য কেনা যাচ্ছে।

উল্লেখ্য, গত বছরের ১৯ ডিসেম্বর দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য উৎপাদন, বিপণন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের ই-কমার্স উদ্যোগ হিসেবে ওয়ালকার্ট লিমিডেটের যাত্রা শুরু হয়। এর স্লোগান—‘সহজে, সবখানে, নিরাপদে’। বিশ্বস্ত ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে গ্রাহকের আস্থা অর্জনের মাধ্যমে বিশ্বজুড়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করা ওয়ালকার্টের লক্ষ্য।

জানা গেছে, ওয়ালকার্টে গ্রাহক পাচ্ছেন ওয়ালটনের পণ্যসহ ১৫০ ধরনের পণ্য ও সেবা। অল্প সময়ের মধ্যেই ওয়ালকার্ট অনলাইন প্ল্যাটফর্মের ক্রেতা-বিক্রেতাদের কাছে জনপ্রিয় হয়ে উঠছে। ইতোমধ্যে ১৫টি বিখ্যাত মাল্টিন্যাশনাল কোম্পানিসহ ২৫০টির বেশি ব্যবসায়িক প্রতিষ্ঠান যুক্ত হয়েছে ওয়ালকার্টের সঙ্গে। যুক্ত হওয়ার প্রক্রিয়ায় আছে আরও অনেক কোম্পানি।

মাহফুজুর/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়