ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঢাকায় ২ জুন থেকে ‘কিচেন অ্যান্ড বাথ এক্সপো’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ২৪ মে ২০২২  
ঢাকায় ২ জুন থেকে ‘কিচেন অ্যান্ড বাথ এক্সপো’

বাংলাদেশে প্রথমবারের মতো হতে যাচ্ছে কিচেন অ্যান্ড বাথ এক্সপো। রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) ২ জুন শুরু হবে এ মেলা। গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ মেলা উদ্বোধন করবেন। তিন দিনের এ মেলায় যুক্তরাজ্য, জার্মানি, ইতালি, তুরস্ক, জাপান, সংযুক্ত আরব আমিরাত, থাইল্যান্ড, চীন ও স্বাগতিক বাংলাদেশসহ নয়টি দেশের ৬০টি ব্র্যান্ড অংশ নেবে। 

মঙ্গলবার (২৪ মে) জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছে মেলার আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের পরিচালক (মার্কেটিং) নাসিমুর রহমান। এ সময় প্রতিষ্ঠানের চেয়ারম্যান শেখ লুৎফুল করিম, ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. আরিফ এবং মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মাই কিচেনের হেড অব অপারেশন শওকত ইমরান খান উপস্থিত ছিলেন।

মেলার স্ট্র্যাটেজিক পার্টনার রিহ্যাব। সহযোগিতা করছে ইন্টেরিয়র ডিজাইনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। প্লাটিনাম স্পন্সর ভেলোরি অ্যান্ড বোর্চ, ব্যাগনো ডিজাইন ও সুইস গ্লাস এবং গোল্ড স্পন্সর আর একে সিরামিকস, নল্টে, নাদিয়া ফার্নিচার ও গানি মার্বেল টাইলস।

নাসিমুর রহমান বলেছেন, ‘প্রস্তুতকারক, রপ্তানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাবেন এই এক্সপোতে। সেই সাথে থাকবে স্পট অর্ডারের সুযোগ।’

দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সবার জন্য প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মেলা উন্মুক্ত থাকবে। মেলায় পণ্য প্রদর্শনীর পাশাপাশি তিন দিনব্যাপী স্টুডেন্ট ডিজাইন কম্পিটিশন, ওয়ার্কশপ, বায়ার সেলার মিটিং, ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ থাকবে।

এনএফ/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়