ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

টগি নিয়ে এসেছে লেনোভোর নতুন মডেলের মনিটর

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৯, ২৬ মে ২০২২  
টগি নিয়ে এসেছে লেনোভোর নতুন মডেলের মনিটর

ছবি: সংগৃহীত

টগি সার্ভিসেস লিমিটেড বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ২০১৭ সাল থেকে বাংলাদেশের বাজারে আমদানি করছে অত্যাধুনিক, সময়োপযোগী আর চাহিদা সম্পন্ন আইটি পণ্য।

এরই মধ্যে বাংলাদেশ বাজারে পরিচিত করেছে লেনোভো ল্যাপটপ ও মনিটর, ‘সিগেট’, সিলিকন পাওয়ার, অ্যাপাচার, হিকভিশন, তোশিবার স্টোরেজ আইটেম, এওসি মনিটর, টগি ইউপিএস-ক্যাবল ও ক্যাসিং, অরোরা পেপার শ্রেডার, প্যান্টম প্রিন্টার, প্যান্টম ও টি-প্রিন্ট টোনার, জোভিশন ও টগি ক্যামেরা আর ‘রিভ’ এন্টিভাইরাস।
 
এই ধারাবাহিকতায় টগি সার্ভিসেস লিমিটেড অতি সম্প্রতি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে লেনোভোর ডি১৯-১০, ডি২০-২০, এল২২ই-৩০ এবং এল২২আই-৩০ মনিটর।

অত্যাধুনিক ফিচার সংবলিত এ মনিটর বাংলাদেশ বাজারে সম্পূর্ণ নতুন।

ডি-সিরিজের ১৮.৫ ইঞ্চি ও ১৯.৫ ইঞ্চি মনিটরে রয়েছে এইচডিএমআই আর ভিজিএ পোর্ট, ভেসা মাউন্ট, ৫ এমএস রেসপন্স টাইম। আছে ১৯.৫" মনিটর যা অনায়াসে সব জায়গায় ব্যবহার উপযোগী।

এল-সিরিজের ২১.৫ মনিটর বাংলাদেশের বাজারে এসেছে ভিএ এবং আইপিএস প্যানেলে। আধুনিক এ মনিটরে রয়েছে এইচডিএমআই আর ভিজিএ পোর্ট, ভেসা মাউন্ট, ৪ এমএস রেসপন্স টাইম, ২ এমএম ন্যারো ব্যাজেল। যা অনায়াসে আপনার কাজের জায়গাকে দিবে চমৎকার লুক এবং হালকা গেমিংয়ের জন্য যা ব্যবহার উপযোগী।

এ মনিটরে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, মোবাইল রাখার স্ট্যান্ড। যা বাজারের অন্যান্য মনিটর থেকে লেনোভো মনিটরকে স্বতন্ত্র বৈশিষ্ট্য দিয়েছে।
 

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়