ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

তিন দিনব্যাপী বসুন্ধরার ন্যাশনাল সেলস কনফারেন্স

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ২৮ মে ২০২২  
তিন দিনব্যাপী বসুন্ধরার ন্যাশনাল সেলস কনফারেন্স

গাজীপুরের রাজাবাড়িতে অবস্থিত সারা রিসোর্ট গত ২৬ থেকে ২৮ মে তিন দিনব্যাপী অনুষ্ঠিত হয়ে গেল বসুন্ধরা ফুড, মাল্টি ফুডের বাল্ক এবং প্রোডাক্ট লাইন-এ ইউনিটের ন্যাশনাল সেলস কনফারেন্স ২০২২। 

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের প্রায় তিন শতাধিক কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে বিগত বছরের বিক্রয় মূল্যায়ন এবং মূল্যায়ন শেষে বিক্রয় বিবেচনায় সেরা বিক্রয়কর্মীসহ অন্যান্য পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। পাশাপাশি বসুন্ধরার আজকের এই অবস্থানে আসার পিছনে অন্যান্য ডিপার্টমেন্টের ভূমিকার স্বীকৃতি স্বরূপ তাদের পুরস্কৃত করা হয়।

সম্মেলনে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান বলেন, বসুন্ধরা ফুড অ‌্যান্ড বেভারেজ একের পর এক সফলতা অর্জন করে চলেছে। দেশের এমন কোনো পরিবার নেই, যেখানে বসুন্ধরার পণ্য ব্যবহার হয় না। এই অর্জনগুলোর পেছনের কারিগর কিন্তু বিক্রয়কর্মীগণ। আপনাদের সহযোগিতাতেই আমরা ভোক্তার কাছে সঠিক সময়ে পৌঁছতে পেরেছি। করোনা মহামারির মধ্যেও আপনাদের সুদৃঢ় এবং পরিকল্পনামাফিক কার্যক্রম আমাদের অনুপ্রাণিত করেছে আরো সামনে এগিয়ে যাওয়ার। 

এই আয়োজনে বসুন্ধরার কর্মকর্তারা বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশ গ্রহণ করেন। র‍্যাফেল-ড্র এর মাধ্যমে নির্বাচিত ভাগ্যবান প্রতিযোগীকে পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চিফ ফাইন্যান্স অফিসার (বসুন্ধরা ফুড এন্ড মাল্টি ফুড বেলাল হোসেন), সিওও, (বসুন্ধরা এয়ারওয়েজ) এ.এস.এম. মুস্তাফিজুল হক, ডিজিএম (সেলস - রিটেইল প্রোডাক্ট লাইন এ) শাফিকুল ইসলামসহ আরো ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
 

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়