ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

চট্টগ্রামের খুলশীতে ‘স্বপ্ন’র ২২৪তম আউটলেট

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৮, ৩০ জুন ২০২২   আপডেট: ২২:৩৮, ৩০ জুন ২০২২
চট্টগ্রামের খুলশীতে ‘স্বপ্ন’র ২২৪তম আউটলেট

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেট এখন চট্টগ্রাম শহরের খুলশীতে। বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ১১টায় খুলশীর জাকির হোসেন রোডে (হলি ক্রিসেন্ট হাসপাতালের বিপরীতে) নতুন এ আউটলেটের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাসের, রিটেইল এক্সপানশন ডিরেক্টর সামসুদ্দোহা শিমুল,  স্বপ্ন’র হেড অব বিজনেস (প্রোটিন অ্যান্ড পেরিশেবলস) মো. মাহাদী ফয়সাল, হেড অব বিজনেস মো. ইকবাল হোসেন, চট্রগ্রামের এরিয়া ম্যানেজার সাইফুর রব তারেকসহ অনেক।

‘স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৪০ জেলায়। চট্টগ্রামে আমাদের সেবার পরিসর আরো বিস্তৃত হবে। খুলশীতে অনেকদিন ধরে আমরা স্বপ্নের একটি বড় আউটলেট করার পরিকল্পনা করছিলাম। আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে এখানের সব গ্রাহক স্বপ্নতে নিয়মিত বাজার করবেন।

স্বপ্নর অপারেশনস ডিরেক্টর আবু নাসের বলেন, গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় স্বপ্ন। আশা করছি, এখানের সব গ্রাহক আমাদের এ নতুন আউটলেটটি পছন্দ করবেন।

স্বপ্নর রিটেইল এক্সপানশন ডিরেক্টর সামসুদ্দোহা শিমুল বলেন, স্বপ্নর ২২৪তম আউটলেট এটি। চট্টগ্রামের মানুষদের জন্য আমাদের নতুন এই আউটলেটটিতে দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় সব কিছু আমরা রাখার চেষ্টা করেছি।

নতুন আউটলেটের ঠিকানা:  জাকির হোসেন রোড (হলি ফ্যামিলির বিপরীতে), উত্তর খুলশী, চট্রগ্রাম।

এ আউটলেটেও থাকছে মাসব্যাপী নানা অফার এবং হোম ডেলিভারি সেবা। খুলশীর নতুন এই আউটলেটে হোম ডেলিভারির জন্য যোগাযোগের নম্বর- ০১৮৪৭-২৬৫০৩৫।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়