ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘সততার সঙ্গে ব্যবসা করবে মীর সিকিউরিটিজ’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ৫ জুলাই ২০২২  
‘সততার সঙ্গে ব্যবসা করবে মীর সিকিউরিটিজ’

মীর সিকিউরিটিজের চেয়ারম্যান মীর নাসির হোসেন বলেছেন, আমরা সততা ও নিষ্ঠার সঙ্গে ব্যবসা করবো। আমরা চেষ্টা করেছি সৎভাবে সঠিকভাবে ব্যবসা পরিচালনার।

মঙ্গলবার (৫ জুলাই) মীর সিকিউরিটিজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পরে তিনি আনুষ্ঠানিকভাবে মীর সিকিউরিটিজ উদ্বোধন করেন।

মীর নাসির হোসেন বলেন, মীর আখতারের পদচারণা বৃদ্ধি করার জন্যই আমরা মীর সিকিউরিটিজ এর যাত্রা শুরু করেছি। আমরা চাই একটা প্রাণবন্ত পুঁজিবাজার গড়তে৷ দেশের বর্তমান ইকোনমির তুলনায় যেমন পুঁজিবাজার দরকার আমরা তেমন বাজার গড়ে তুলতে পারিনি৷ এ দায় শুধু সরকারের নয়। সরকার, নিয়ন্ত্রণ সংস্থা, ডিএসই, সিএসই এবং বিনিয়োগকারীসহ সবাইকে এগিয়ে এসে বাজার গড়ে তুলতে হলে।

তিনি বলেন, কোম্পানির মান বুঝে বিনিয়োগ করুন। আমাদের দেশের বিনিয়োগকারীরা ডিভিডেন্ড দেখে বিনিয়োগ করে। ডিভিডেন্ড দেখে বিনিয়োগ করা বাজারের জন্য শুভ লক্ষণ নয়। দায়িত্ব সবার রয়েছে। আমরা সম্প্রতি সময়েও দেখেছি মার্কেটের নিম্নমানের বা বন্ধ হয়ে যাওয়া কোম্পানিগুলোর শেয়ারের দর বেড়ে চলেছে। বাজারে হুজুগে বিনিয়োগ করবেন না৷

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীর সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সামা-ই জাহির, মীর আক্তার হোসেন লিমিটেডের চেয়ারম্যান সোহেলা হোসেন, মীর আক্তার হোসেন লিমিটেডের পরিচালক মাহবুবা হোসেন, মীর টেলিকমের পরিচালক মাহরীন নাসির প্রমুখ।

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি মীর আখতার হোসেনের সহযোগী প্রতিষ্ঠান মীর সিকিউরিটিজ।

/তানিম/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়